জনপ্রিয় কিছু অ্যান্ড্রয়েড ক্রিকেট গেম

যারা ক্রিকেট ভালবাসেন ক্রিকেট খেলতে ভালোবাসেন তাদের ভার্চুয়ালি ক্রিকেট খেলার জন্য সেরা কিছু অ্যান্ড্রয়েড কালেকশন, গুগল প্লেষ্টোরে হাজার হাজার অ্যান্ড্রয়েড ক্রিকেট গেমের মধ্যে বাছাই করা বিশ্বসেরা ও জনপ্রিয় কিছু অ্যান্ড্রয়েড ক্রিকেট গেম নিয়ে হাজির হয়েছি আপনাদের সাথে।



World Cricket Championship 2 

বিশ্বের অন্যতম সেরা ও জনপ্রিয় ক্রিকেট গেম হচ্ছে ওয়ার্ল্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২ বিশ্বের অন্যতম গেম ডেভেলপমেন্ট সংস্থা নেক্সট ওয়েভ মাল্টিমিডিয়া ধারা নির্মিত এই গেমটি অ্যান্ড্রয়েড ও আইফোন ডিভাইসের জন্য উপলব্ধ, এই গেমটিতে আপনি টেস্ট ওয়ানডে টি২০ সহ আরো বেশ কিছু প্রিমিয়ার লীগ বা এবং টুর্নামেন্ট খেলতে পারবেন, এই গেমটিতে আরো বেশ কিছু ফিচার রয়েছে যেমন এলবিডাব্লু এবং এজের হট-স্পট এবং আল্ট্রা এজ, যদি বৃষ্টি হয় তবে এটির ডিএলএ পদ্ধতি রয়েছে। রয়েছে আম্পায়ারের ভুল সিদ্ধান্তের উপর রিভিও সিস্টেম এটিতে বাস্তব ধরণের প্রতিক্রিয়া সহ বাস্তববাদী বল পদার্থবিজ্ঞান রয়েছে। ২৮ লাখের বেশি মানুষ এই গেমটি কে ৫ স্টার রেটিং দিয়েছেন।


Game Name: World Cricket Championship 2

Release in: 2015 

LusT updeat: November 14, 2020

curent version: 2.9.0

Game Overview: https://youtu.be/H6RbnscJTzs

Game Size: 407 mb

Download Link: https://tinyurl.com/p6rh3u5

Download Link 2: https://tinyurl.com/y864239o




World Cricket Championship Lt

ওয়ার্ল্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ গেমটি নেক্সট ওয়েভ মাল্টিমিডিয়া গেম সংস্থা ধারা নির্মিত প্রথম ক্রিকেট গেম যেটি এক সময় অনেক জনপ্রিয় ছিলো টানা ৫ বছর  গুগল প্লেষ্টোর ক্রিকেট গেমের রাজত্ব করেছে এই গেমটি যা ৫ কোটিরও বেশি মানুষ ইন্সটল করেছেন, জনপ্রিয়তার অন্যতম কারন হচ্ছে এই গেমটি যখন রিলিজ করা হয়েছিলো তখন অ্যান্ড্রয়েড ফোনে সর্বচ্ছো র‍্যাম ছিলো ৫১২ আর এই অল্প র‍্যামে অনন্যা গেমে ফোন স্লো বা হ্যাং করলেও এই গেমটি খুব ভালো ভাবেই খেলা যেত, আমি নিজে তার সাক্ষী। সো বুঝতেই পারছেন যাদের মোবাইলে র‍্যাম কম তারা এই গেমটি খেলতে পারবেন ভালো ভাবেই কোনো রকম মোবাইল হ্যাং বা স্লো হবে না এবং এই গেমেও আপনি সিঙ্গেল ম্যাচ বা টুর্নামেন্ট খেলতে পারবেন। 


Game Name: World Cricket Championship Lt

Release in: 2011

Lust Updated: December 3, 2020

curent version: 5.6.9

Game Overview: https://youtu.be/h2KKOcJNS5E

Game Size: 48 mb

Download Link: https://tinyurl.com/l2augyu

Download Link 2: https://tinyurl.com/yaeamzex




World Cricket Championship 3

ওয়ার্ল্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ৩ ক্রিকেট গেমটি রিলিজ হয়েছে মাত্র ৬ মাস ইতিমধ্যে তারা জয় করে নিয়েছে গুগল প্লে বেস্ট অফ ২০২০ এ্যাওয়ার্ড এই এ্যাওয়ার্ড টি দেওয়া হয় ব্যাবহারকারীর রেটিং এর উপর নির্ভর করে এই গেমটি সম্পর্কে আমার নিজের কোনো অভিজ্ঞতা না, গেমের সাইজ এবং রেটিং ও ওভারভিউ দেখে আমি বলতে পারি এই গেমটিও একদিন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গেম হয়ে উঠবে আর হ্যাঁ এই গেমটিও নেক্সট ওয়েভ মাল্টিমিডিয়া গেম সংস্থা ধারা নির্মিত।


Game Name: World Cricket Championship 3

Release in: Jul 2020 

LusT updeat: December 6, 2020

curent version: 1.1.6

Game Overview: https://youtu.be/d3sXRTioQHg

Game Size: 643 mb

Download Link: https://tinyurl.com/y9u8wahe

Download Link 2: https://tinyurl.com/y77jazn4



সো আজ এই পর্যন্তই ভালো থাকবেন, নতুন কোনো তথ্য আসলে এই পোষ্টটি আপডেট করা হবে। 

Post a Comment

0 Comments