বিয়ের জন্য পাত্র পাত্রী খোঁজার ওয়েবসাইট

একটা সময় ছিল যখন দৈনিক পত্রিকার কোনও এক পাতায় পাত্রপাত্রী চাই এই রকম বিজ্ঞাপন প্রায়ই দেখা যেত কিন্তু এখন এই ধরনের বিজ্ঞাপন তেমন একটা দেখা যায় না যার অন্যতম কারন হচ্ছে প্রযুক্তির হালনাগাদ,  যারা বিয়ে করতে চাচ্ছেন বা যাদের সন্তানদের কে বিয়ে দিতে চাচ্ছেন এখন আর তাদের কে টাকা খরচ করে পত্রিকায় বিজ্ঞাপন বা কষ্ট করে ঘটক খুঁজতে হবে না এখন আপনি চাইলে অনলাইনে মাধ্যমে বাংলাদেশের যেকোনো জেলার পাত্রপাত্রী খুঁজে বের করতে পারবেন আপনার ঘরে বসে এর জন্য অনলাইনে পাত্রপাত্রী খুঁজার সবথেকে ভালো দুইটি ওয়েবসাইট সম্পর্কে আজ আপনাদের সাথে আলোচনা করবো।


Sensible Match

প্রথমত আমি যেই ওয়েবসাইটটির কথা বলবো সেটির নাম হচ্ছে Sensible Match এই ওয়েবসাইটটি ২০০৭ সালে চালু করা হলেও এর প্রচলিত হয়েছে ২/৩ বছর ধরে বিশ্বব্যাপী এই ওয়েবসাইটের রেঙ্কিং হচ্ছে ৫০২,০২৪, এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি যেকোনো বয়সের যেকোনো ধর্মের, যেকোনো এলাকার পাত্রপাত্রী খুঁজে নিতে পারবেন খুব সহজেই তাছাড়া আপনি চাইলে এই ওয়েবসাইটের কর্তৃপক্ষের সাথে সরাসরি ফোনে কথা বলতে পারবেন।



Bor Bodhu

Bor Bodhu ওয়েবসাইটটি চালু করা হয়েছে ২০০৬ সালে এই ওয়েবসাইটেও একি নিয়ম আপনি আপনার জেন্ডার সিলেক্ট করবেন তারপর আপনার বিপরীত জেন্ডার সিলেক্ট করে কোন বয়সের পাত্রপাত্রী খুঁজছেন তার বয়স এবং ধর্ম সিলেক্ট করে সার্চ বাটনে ক্লিক করলেই আপনার সামনে হাজির হবে শত শত পাত্রপাত্রী, আপনি যদি সেই পাত্রপাত্রীর সাথে যোগাযোগ করতে চান তাহলে আপনাকে এ রেজিস্টেসন করে নিতে হবে। বর্তমানে এই ওয়েবসাইটের রেঙ্কিং হচ্ছে ৮৫৯,১২৬। 




Bibaha BD

সর্বশেষ যেই ওয়েবসাইটির সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দেব তার নাম হচ্ছে Bibaha BD এই ওয়েবসাইটটি চালু হয়েছে ২০০৭ সালে এবং এই সাইটের ওয়ার্ল্ড রেঙ্কিং হচ্ছে ১,৩২৬,৩৪৩, আপনি এই সাইট থেকেও মনের মানুষ খুঁজে নিতে পারেন, এবং নিয়ম কানুন অন্যান্য সাইটের মতোই। 


ধন্যবাদ সাথেই থাকুন 


Post a Comment

0 Comments