কপিপেষ্ট জব সম্পর্কিত সকল তথ্য

আমরা যারা প্রতিনিয়ত ইন্টারনেট ঘাটাঘাটি করি তাদের মধ্যে অনেকেরই হয়তো একটা সপ্ন আছে, সেটা হচ্ছে অনলাইন থেকে প্রতি মাসে  ৪-৫ হাজার টাকা ইনকাম করার, কিন্তু অনলাইন থেকে ইনকাম করার জন্য সবার প্রথমে যে জিনিসটার দরকার হয় সেটা হচ্ছে কম্পিউটার, তবে কিছু কিছু কাজ আছে যেগুলো আপনি মোবাইল দিয়ে করতে পারবেন, যার মধ্যে অন্যতম সেরা ও সহজ মাধ্যম হচ্ছে কপি-পেস্ট জব, ইন্টারনেট সম্পর্কে যদি আপনার নূন্যতম জ্ঞান থাকে এবং আপনার যদি কম্পিউটার বা ল্যাপটপ নাও থাকে তাহলে আপনি মোবাইল দিয়েও এই কপি-পেস্ট এর কাজ করে মাসে ৪-৫ হাজার বা তার বেশিও ইনকাম করতে পারবেন।

কপি-পেস্ট কি ধরনের কাজ, কোথায় কাজ করবেন? কিভাবে কাজ করবেন? কেমন ইনকাম হবে এই সকল প্রশ্নের উত্তর ও কপি-পেস্ট জব সম্পর্কিত সকল তথ্য নিয়ে আজকের এই টিউটোরিয়াল।



এটা হচ্ছে কপিপেস্ট বা লিংক সর্টনার জব যেকোনো ভাইরাল টপিক বা নিউজ অথবা প্রোয়জনীয় কোনো টিউটোরিয়ালের লিংক একটি ওয়েবসাইটের মাধ্যমে সর্ট করে সেই লিংক বিভিন্ন বিভিন্ন সোশ্যাল সাইটে শেয়ার করতে হবে, আপনার শেয়ার করা লিংকে যদি ১০০০ ভিউ আসে তাহলে আপনি ৩-১৬ ডলার পর্যন্ত আয় করতে পারবেন, এবং যত বেশি ভিউ হবে আপনার ইনকাম তত বেশি হবে।


অনলাইনে কপি-পেস্টের কাজ করার জন্য অনেক সাইট আছে, আপনি যদি গুগলে সার্চ করেন তাহলে অসংখ্য ওয়েবসাইটের সন্ধান পাবেন, এর মধ্যে কিছু ওয়েবসাইট খুবই ভালো হয়তো কিছু খারাপ বা স্ক্যাম সাইটও আছে, আপনি কাজ শুরু করার আগে যেই সাইটে কাজ করবেন সেই সাইট সম্পর্কে ভালোভাবে জেনে নিবেন, যাতে পরবর্তীতে কোনো সমস্যা না হয়,  আপনাদের সুবিধার্থে আমি কিছু ওয়েবসাইটের নাম দিচ্ছি আপনি চাইলে এই সাইট গুলোতে কাজ করতে পারেন।


Post a Comment

0 Comments