পিটিসি জব সম্পর্কিত সকল তথ্য

অনলাইনে আয় করা যতটা সহজ ঠিক ততটাই কঠিন, আপনি যত ভালো কাজ শিখবেন তত সময় বেশি লাগবে এবং তত বেশি ইনকাম হবে। আর যদি আপনি চান যে অনলাইনে পার্ট টাইম কাজ করবেন সেটাও পারবেন এর জন্য আপনাকে বেশি কিছু জানতে বান শিখতে হবে না, শুধুমাত্র ইন্টারনেট সম্পর্কে প্রাথমিক ধারনা থাকলেও হবে, 

কোনো কাজ না শিখে অনলাইন থেকে আয় করার বেশ কিছু জব রয়েছে তার মধ্যে সব থেকে সহজ জব হচ্ছে অনলাইন পিটিসি জব, আমি মনে করি ৪/৫ বছরের বাচ্চাও এই কাজ করতে পারবে, তাহলে বুঝতেই পারছেন কত সহজ এই কাজ শুধু মনোযোগ দিয়ে একবার বুঝে নিতে হবে, এবং প্রথম দিন থেকেই ইনকাম শুরু হয়ে যাবে।

আজকে আপনাদের সাথে এই অনলাইন পিটিসি জব সম্পর্কিত সকল তথ্য শেয়ার করা হবে, অনলাইন পিটিসি জব সম্পর্কে যদি আপনার কোনো ধারনা না থাকে তাহলে মনোযোগ সহকারে পুরো পোস্ট টি পড়ুন, এবং আজ থেকেই শুরু করে দিন আপনার অনলাইন জব।




প্রাথমিক পরিচিতি



অনলাইন পিটিসি জব PTC এর ফুল মিনিং হচ্ছে Paid to click আপনাকে প্রতি ক্লিকের জন্য পেইড করা হবে, পি.টি.সি হল এমন এক ধরনের কাজ যেখানে ক্লিক করেই আয় করা যায় । তবে অনেকের মনে প্রশ্ন জাগে যে শুধু ক্লিক করার জন্য কেন টাকা পাওয়া যায়? আসলে পি.টি.সি-র ওয়েবসাইট গুলো ক্লিকের জন্য আপনাকে টাকা দেয় না, এই ক্লিকের মাধ্যমে তারা বিভিন্ন কোম্পানির মার্কেটিং করে থাকে । পি.টি.সি সাইট গুলোর মূল উদ্দেশ্য হলো প্রোডাক্ট, সেবা বা কোন কোম্পানিকে অনলাইন গ্রাহকদের নিকট তুলে ধরা এবং সেই প্রোডাক্ট, সেবা বা কোন কোম্পানির গ্রাহকের পরিমাণ বৃদ্ধি করা







সব থেকে সেরা ও জনপ্রিয় কিছু পিটিসি সাইট

বিভিন্ন কন্টেন্ট রাইটার এবং গুগল সার্চ ইঞ্জিনের তথ্য মতে সব থেকে সেরা পিটিসি সাইট হচ্ছে Neobux তবে আপনি যদি Most populer ptc site লিখে গুগলে সার্চ করেন তাহলে খুব সহজেই জানতে পারবেন কোন সাইটগুলো সব থেকে সেরা বা জনপ্রিয়, আমার তথ্য মতে আমি সেরা কিছু ওয়েবসাইট সংগ্রহ করেছি আপনারা চাইলে এই ওয়েবসাইট গুলোতে কাজ করতে পারেন আমিও নিজেও এক সময় এই সাইট গুলোতে কাজ করেছি।



neobux

যেহুতো সবাই এই সাইট টি সব থেকে সেরা পিটিসি সাইট বলে দাবী করে তাই আমি এখানে কিছু দিন কাজ করেছিলাম, neobux খুবই বিশ্বস্ত একটি ওয়েবসাইট এটি চালু করা হয়েছে ২০০৮ সালে ৮৯৮ তম এবং এই সাইটের সব থেকে বেশি ভিজিটর হচ্ছে সাউদ আমেরিকার রাষ্ট ভেনিজুয়েলার, আপনি যদি এখানে কাজ করেন তাহলে ২ ডলার হলেই স্কিল একাউন্টের মাধ্যেমে প্রেমেন্ট নিতে পারবেন তবে এখান থেকে তেমন একটা ভালো ইনকাম করতে পারবেন না।



Offers Bux

এই সাইটটি চালু হয়েছে মাত্র ২ বছর হয়েছে তবে এরই মধ্যে খুবই জনপ্রিয় হয়ে গেছে আর জনপ্রিয়তার পাওয়ার মুল কারন হচ্ছে এখানে প্রতিদিন কমপক্ষে ৪০-৫০ টা এড থাকে, এই ওয়েবসাইট থেকে আপনি ১ সেন্ট হলেই স্কিল, অ্যাডক্যাশ, পাপারা, ক্রিপ্টোকারেন্সি ওয়ালেট, পারফেক্ট মানি, অথব পেপাল একাউন্টের মাধ্যেমে প্রেমেন্ট নিতে পারবেন। 



Ojooo Wad

বাংলাদেশের পিটিসি জব ওয়ার্কারদের মধ্যে বেশিরভাগ মানুষ এই সাইটে কাজ করে এর কারন আমি নিজেও জানি না, এই ওয়েবসাইট টি তাদের সার্ভিস দিয়ে আসছে গত ১০ বছর ধরে, বর্তমানে এখানে কাজ করেন প্রায় ৩ কোটি মানুষ, আপনি যদি ঠিকমতো এই সাইতে কাজ করেন তাহলে আশা করা যায় প্রতি মাসে ২-৩ হাজার টাকা ইনকাম করতে পারেন এবং মাত্র ২ ডলার হলেই স্কিল একাউন্টের মাধ্যেমে প্রেমেন্ট নিতে পারবেন।






Post a Comment

0 Comments