Neobux থেকে ইনকাম করার উপায়! bangla tutorial

neobux হচ্ছে একটি পিটিসি সাইট বিভিন্ন বিজ্ঞাপনে ক্লিক করে এই সাইট থেকে ইনকাম করা যায়, এই সাইট টি চালু হয়েছিল ২০০৮ সালে এটি একটি আমেরিকান সাইট যাদের রয়েছে লক্ষ লক্ষ ব্যবহারকারী (কর্মী) অনলাইন ইনকাম সম্পর্কে যদি আপনার কোনো ধারণা না থাকে এবং আপনি যদি প্রতিদিন ১ ঘন্টা কাজ করে মাসে ২-৩ হাজার টাকা ইনকাম করতে চান তাহলে এই সাইট টি আপনার জন্য।



রেজিষ্ট্রেশন করার নিয়ম

রেজিষ্ট্রেশন করার জন্য এই লিংকে চলে যান এখানে গেলে আপনার সামনে একটি রেজিষ্ট্রেশন ফরম আসবে যেখানে আপনার ইউজারনেম, পাসওয়ার্ড, ইমেল, জন্মসাল দিয়ে ভেরিফিকেশন কোড বসিয়ে, চেকবক্স দুটি মার্ক করে দিয়ে continue বাটনে ক্লিক করে দিন।

এরপর আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন কোড যাবে সেটা বসিয়ে দিলেই আপনার একাউন্ট এক্টিভ হয়ে যাবে। এবার ইউজারনেম আর পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করুন।





neobux এ কাজ করার নিয়ম

রেজিষ্ট্রেশন এবং লগইন সম্পুর্ন হলে আপনার ড্যাসবোর্ডে এ প্রতিদিন ৮-১০ টা করে এড আসবে প্রতিটা এড এ ক্লিক করার মাধ্যমে আপনার একাউন্টে 0.001$ যুক্ত হবে, শুরুতে দিকে ৮-১০ টা এড আসলেও আপনার কাজের বয়স যত বাড়বে তত বেশি এড আসবে। প্রথম অবস্থায় কম ইনকাম হলেও আপনি যদি এই সাইটে লেগে থাকেন, এবং কিছু রেফার যোগার করতে পারেন বা আপনার রেফারে যদি ১০-১২ জনকে জয়েন করাতে পারেন তাহলে অবশ্যই ভালো পরিমান ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি চাইলে এখান থেকে রেফার কিনে কাজ করতে পারবেন।




উইদ্রো করার পদ্ধতি

এই সাইটে কাজ করে আপনার একাউন্টে ১ ডলার হলেই paypal paynoyer অথবা bitcoin এর মাধ্যমে ইউদ্রো দিতে পারবেন, সব থেকে সহজ মাধ্যমে হচ্ছে বিটকয়েন যেটাতে ইউদ্রো দিলে খুব সহজেই বিকাশ রকেট অথবা নগদ একাউন্টের মাধ্যমে একচেঞ্জ করা যায়।


এছাড়াও ইউটিউবে গিয়ে সার্চ করলে neobux সম্পর্কে আরো বিস্তারিত তথ্য এবং কাজ করার নিয়ম সঠিক নিয়ম জানতে পারবেন।

Post a Comment

0 Comments