investorclix থেকে ইনকাম করার উপায় bangla tutorial

investorclix হচ্ছে একটি পিটিসি সাইট এটি চালু হয়েছে ২০১৮ সালের ফেব্রুয়ারী মাসে যার এলেক্সা র‌্যাংকিং হচ্ছে ৫২৪২৮ ফক্সি রেটিং এর তথ্য মতে এটি খুবই বিশস্ত ও প্রেমেন্টপ্রুফ সাইট, এই ওয়েবসাইটের প্রায় ১০-১২ লক্ষ কর্মী আছে যারা মধ্যে বেশিরভাগ কর্মী হচ্ছে কলম্বিয়া এবং থাইল্যান্ডের, ফক্সি রেটিং এবং ট্রাস্ট পাইলটে এদের কোনো ভালো ফিডব্যাক নেই, আপনি যদি কাজ করতে চান তাহলে অবশ্যই নিজে ভালো ভাবে যাচাই-বাছাই করে কাজ করবেন।




রেজিষ্ট্রেশন করার নিয়ম

এই সাইটে রেজিষ্ট্রেশন করার জন্য সরাসরি এই লিংকে চলে যান তারপর আপনার নাম ই-মেইল পাসওয়ার্ড 




কাজ করার নিয়ম

পিটিসি সাইট কাজ করার কোনো নিয়ম নেই, মুলত এই সাইটের কাজই হচ্ছে বিজ্ঞাপনে ক্লিক করা তাই আপনার রেজিষ্ট্রেশন সম্পূর্ণ হয়ে গেলে লগইন করে সরাসরি Earn money তে চলে ডান সেখানে ১৫-২০ টা বিজ্ঞাপন থাকবে যেগুলোতে ক্লিক করে কিছু সময় অপেক্ষা করতে হবে, এই ভাবে সব গুলো বিজ্ঞাপনে ক্লিক করতে হবে।




প্রেমেন্ট পদ্ধতি 

তারা কিভাবে কি কি মাধ্যমে প্রেমেন্ট করে সেটা তাদের সাইটে উল্লেখ্য করা নেই তবে তাদের একটি payment prof নামে একটি পেজ আছে যেখান থেকে জানতে পারলাম payer এবং perfect money র মাধ্যমে উইদ্রো করা যায়।



আমাদের ব্যাক্তিগত মতামত হচ্ছে এই সাইটে কাজ না করাই ভালো বাকিটা আপনার ইচ্ছে। অনেকে বলতে পারেন তাহলে রিভিউ করলেন কেন?


দেখলাম অনেকেই এই সাইট টা নিয়ে টিউটোরিয়াল বানাচ্ছে এটা নাকি খুবই ভালো একটা সাইট, আসলে ভালো কিনা সেটা জানার জন্য আমরা এই সাইট টা নিয়ে রিচার্স করি যেটা পেলাম সেটাই আপনাদের সাথে তুলে ধরলাম, কারণ ইন্টারনেট ও তথ্য প্রযুক্তি সম্পর্কিত সকল সঠিক তথ্য তুলে ধরাই projukti buzz এর কাজ, ধন্যবাদ সাথেই থাকুন।


Post a Comment

0 Comments