Adbtc থেকে ইনকাম করার উপায়! adbtc bangla tutorial

বিটকয়েন ইনকাম করার সব থেকে সহজ ও সেরা মাধ্যেম হচ্ছে এই Adbtc সাইট এটি মুলত একটি পিটিসি সাইট তবে অন্যান্য পিটিসি সাইটের থেকে একটু আলাদা অন্যান্য পিটিসি সাইট গুলোতে কাজ করে ডলার ইনকাম করা যায় আর এই সাইটে কাজ করে আপনি বিটকয়েন ইনকাম করতে পারবেন, মানে এই সাইটের উইড্রো কারেন্সি হচ্ছে বিটকয়েন। এই সাইটটি চালু হয়েছিলো ২০১৬ সালে বর্তমানে এই সাইটে কর্মরত আছেন বিশ্বের ৮০ টি দেশের ১৫ কোটি মানুষ এবং এটি একটি রাশিয়ান সাইট, এই সাইটে কাজ করার জন্য গুগলে গিয়ে adbtc লিখে সার্চ করুন প্রথমে যে সাইট টি আসবে সেটিতে প্রবেশ করুন অথবা সরাসরি এই লিংকে গিয়ে আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করে নিন।


adbtc তে কাজ করার নিয়ম

এই সাইট থেকে ৩ ধরনের কাজ আছে বা ৩ টি উপায়ে এখান থেকে ইনকাম করা যায় সেগুলো হলো surf ads, Shortlinks এবং Referral

surf ads এই অপশন গেলে আপনার সামনে একটি ads আপনি open এ ক্লিক করলে আপনাকে অন্য একটি ট্যাবে নিয়ে যাবে, যেখানে ৮-১০ সেকেন্ড সময় অপেক্ষা করতে হবে সময় শেষ হলে আপানাকে আবার আগের পেজে রিডাইরেক্ট করবেন এবং আপনার একাউন্টে যুক্ত হয়ে যাবে ২-২০ সাতোসি, এভাবে করে আপনি সারাদিন যত খুশি তত অ্যাডস সার্ফ করতে পারবেন।


shortlinks অপশনে প্রতিদিন ১০-১২ কাজ থাকে যেখানে অন্যের সর্ট করা লিংকে ক্লিক করে ২-২০ সাতসি আয় করার যাবে, সর্ট করা লিংকের visit এ ক্লিক করলে আপনার সামনে কিছু বিজ্ঞাপন শো করবে এবং তার পাশে একটা টাইম কাউন্ট হবে সময় শেষ হলে go link এ যেতে হবে, পুরো পেজটা লোড হতে ২-৩ মিনিট লাগবে, লোড হওয়ার পর সেই ট্যাবটা কেটে বেরিয়ে আসবেন আপনার একাউন্টে ব্যালেন্স যুক্ত হয়ে যাবে।


referral system প্রতিটা সাইটের মতো এই সাইটেও রেফার অপশন আছে, আপনার রেফার লিংকের মাধ্যমে যদি কেউ adbtc তে জয়েন করে তাহলে তার ইনকামের ১৫% কমিশন পাবেন, আপনি যদি ১০-১২ জন জয়েন করাতে পারেন এবং তারা যদি নিয়মিত কাজ করে তাহলে প্রতিমাসে ৩-৪ হাজার টাকা ইনকাম করতে পারবেন কোনো কাজ করা ছাড়াই। 

abdtc থেকে উইদ্রো করার পদ্ধতি

adbtc থেকে উইদ্রো দেওয়ার দুটি মাধ্যমে আছে Payeer এবং btc wallet আপনার একাউন্টে যখন ৫০ হাজার সাতোসি হয়ে যাবে তখন বিটকয়েন ওয়ালেট এর উইদ্রো নিতে পারবেন, আর পেয়ার এ নিতে হলে আপনার একাউন্টে ১ লক্ষ সাতসি থাকতে হবে। এবং উইদ্রো দেওয়ার পর তিন দিনের মধ্যে আপনার একাউন্টে ব্যালেন্স যুক্ত যাবে।

আপনি যদি চাকরি অথবা পড়াশোনার পাশাপাশি অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে এই সাইটে কাজ শুরু করে দিতে পারেন আর এই সাইটে কাজ করা সম্পর্কে যদি আরো বিস্তারিত জানতে চান তাহলে ইউটিউবে সার্চ করলে adbtc সম্পর্কে আরো অনেক কিছুই জানতে পারবেন।

Post a Comment

0 Comments