অ্যান্ড্রয়েড অ্যাপস ডাউনলোড ওয়েবসাইট android apps download website

অ্যান্ড্রয়েড অ্যাপস ডাউনলোড বা ইনস্টল করার সব থেকে জনপ্রিয় মাধ্যমে হচ্ছে গুগল প্লেষ্টোর আমাদের যত ধরনের অ্যাপস দরকার তা এখান থেকে খুব সহজেই পাওয়া যায়, কিন্তু অনেক সময় বিশেষ প্রোয়জনে কোনো অ্যাপস আনইন্সটল করে রাখলেন পরবর্তীতে সেই অ্যাপসটা ইনস্টল করতে গেলে মোবাইলে এমবি বা wifi এর প্রোয়জন হয় যদি না থাকে তখন পড়তে হয় ঝামেলায়,

কারন গুগল প্লেষ্টোরে থেকে কোনো অ্যাপস ইনস্টল করলে সেটা সরাসরি ফোনে চলে যায় মেমরি কার্ড এ নিতে হলে তার জন্য আলাদা backup  অ্যাপস ব্যবহার করতে হয়। তাই আপনি চাইলে নিচের ওয়েবসাইট গুলোর মাধ্যমে অ্যাপস ডাউনলোড করতে পারেন এখান থেকে কোনো অ্যাপস ডাউনলোড করলে সেটা মেমরি কার্ডে চলে যাবে এবং যখন খুশি ইনস্টল করে ফোনে আসতে পারবেন।


 9 apps

অ্যান্ড্রয়েড অ্যাপস ডাউনলোড করার সবচেয়ে পুরোনো সাইট হচ্ছে 9 Apps এই ওয়েবসাইট টি চালু হয়েছিলো ২০০৭ সালে বর্তমানে এই ওয়েবসাইটের তেমন একটা জনপ্রিয়তা না থাকলেও এক সময়ের সব থেকে সেরা ও জনপ্রিয় এই ছিলো, এবং আমি নিজেও এই সাইট থেকে যেকোনো অ্যাপস ডাউনলোড করতাম।



Plam store

এই ওয়েবসাইট টি ২০১৩ সালে চালু হলেও আমার নজরে এসেছে ২০২০ সালে আশা করা যাচ্ছে এটি খুব দ্রুত জনপ্রিয়তা লাভ করবে, কারণ গুগল একে সহযোগিতা করছে মানে বর্তমানে অ্যান্ড্রযেড ফোন গুলোতে এই plam store এর অফিসিয়াল অ্যাপসটি ডিফল্ট ভাবে দেওয়া।



Apk pure 

আমাদের রিচার্স ও বিশ্লেষণ অনুযায়ী গুগল প্লেষ্টোরের পরেই হচ্ছে এই সাইটের স্থান, প্লেষ্টোরে যত অ্যাপস আছে তার সব গুলো অ্যাপসই এখান থেকে ডাউনলোড করা যায় কোনো রকম রেজিষ্ট্রেশন করা ছাড়া এবং এখানে অনেক পেইড অ্যাপসও সম্পূর্ন বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন যেটা গুগল প্লেষ্টোরে থেকে টাকা দিয়ে কিনতে হয়।

Post a Comment

0 Comments