অনলাইন ইনকাম! zagl থেকে প্রতিমাসে আয় করুন ৮-১০ হাজার টাকা

আপনি যদি একজন ব্যাবসায়ি, চাকুরিজীবী অথবা স্টুডেন্ট হয়ে থাকেন এবং অনলাইনে পার্ট টাইম কাজ করে ইনকাম করার ইচ্ছা যদি আপনার থাকে তাহলে zagl হচ্ছে আপনার জন্য একটি আদর্শ সাইট এই সাইটে কাজ করে প্রতিমাসে সর্বোচ্চ ১০ হাজার টাকা ইনকাম করা সম্ভব, আমাদের আজকের এই টিউটোরিয়ালের মাধ্যমে আপনি জানতে পারবেন zagl কি? কিভাবে কাজ করবেন? মাসে কত টাকা আয় করতে পারবেন? কিভাবে প্রেমেন্ট নিবেন? এবং বোনাস হিসেবে থাকবে আমার নিজের কিছু গোপনীয় টিপস।


Zagl কী?

zagl হচ্ছে একটি কপি-পেস্ট বা লিংক সর্টনার সাইট বিভিন্ন নিউজ বা টিউটোরিয়ালের লিংক এই সাইটের মাধ্যমে সর্ট করে ইনকাম করা যায়, এটি চালু করা হয়েছে ২০১৭ সালে, বর্তমানে এই সাইটের রেজিষ্ট্রেশনকৃত ব্যবহারকারীর সংখ্যা 1,339,404 জন এবং এই সাইটের সব থেকে বেশি বহারকারীর হচ্ছে ভারতের, বিশ্বের কোটি কোটি ওয়েবসাইটের মধ্যে এই সাইটের অবস্থান হচ্ছে 7,617 তম যা গত তিন মাস আগে ছিলো 9,738 অর্থাৎ গত তিনমাসে প্রায় আড়াই হাজার ওয়েবসাইট কে পিছনে ফেলে সামনে এগিয়ে গিয়েছে এই zagl


Zagl এ কিভাবে কাজ করবেন?

এই সাইটে কাজ করতে হলে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে রেজিষ্ট্রেশন করার জন্য এই লিংকে যান, লিংকে ক্লিক করার পর আপনার সামনে একটি রেজিষ্ট্রেশন ফর্ম আসবে সেখানে আপনার নাম ইমেল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করুন।


রেজিষ্ট্রেশন করার পর আপনি যেই ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করেছেন সেই ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন, লগইন করার পর, আপনি যেকোনো নিউজের লিংক কপি করে your url hare এখানে পেস্ট করে এবং sortten এ ক্লিক করুন।


এবার আপনার সামনে দুটি লিংক আসবে আপনি যদি আপনার সর্ট করা লিংক টি আপনার নিজের বা অন্য কোনো ওয়েবসাইটে শেয়ার করতে চান তাহলে প্রথম লিংকটি শেয়ার করুন আর যদি ফেসবুক বা অন্য কোনো সোশ্যাল সাইটে শেয়ার করতে চান তাহলে দ্বিতীয় লিংকটি শেয়ার করুন। মনে রাখবেন যত বেশি লিংক শেয়ার করবেন তত বেশি ভিজিটর পাবেন আর যত বেশি ভিজিটর পাবেন আপনার ইনকাম তত বেশি হবে।


zagl থেকে কেমন আয় হবে?

আপনার শেয়ার করা লিংকে যদি ১ হাজার ক্লিক হয় তাহলে সেই ১ হাজার ক্লিকে আপনার ইনকাম হবে ১৬ ডলার বা ১২০০ টাকা। এছাড়াও এই সাইট থেকে লিংক শর্ট করা ছাড়াও আপনি রেফার করে ইনকাম করতে পারবেন, এর জন্য আপনার প্রোফাইলের Refarel নামে একটি অপশন পাবেন সেখানে গেলে আপনার রেফারেল লিংকটি পেয়ে যাবেন এই লিংক টি আপনার বন্ধু বান্ধব বা পরিচিত জনদের সাথে শেয়ার করুন, আপনার রেফার লিংকে ক্লিক করে যদি কেউ এই সাইটে জয়েন করে কাজ করে তাহলে আপনি লাইফ টাইমের জন্য ৫০% কমিশন বা বোনাস পাবেন।


টাকা উইড্রো কারা উপায়

এই সাইটে কাজ করে আপনার একাউন্টে ২ ডলার হলেই আপনি পেপাল অথবা বিটকয়েন এর মাধ্যমে টাকা উইড্রো দিতে পারবেন, যেহুতো বাংলাদেশে পেপাল সাপোর্ট করে না তাই আপনি বিটকয়েনে উইড্রো দিয়ে পরে সেটা বিকাশ অথবা রকেট একাউন্টে একচেঞ্জ করতে পারবেন।


zagl এ আমার অভিজ্ঞতা

আমি গত ২ বছর ধরে zagl এর সাথে যুক্ত আছি, প্রথম দিকে আমি দৈনিক ৮-১০ করে লিংক সর্ট করে বিভিন্ন সোশ্যাল সাইটে শেয়ার করতাম, কিন্তু তেমন একটা ক্লিক আসতো না, তিনমাস কাজ করার পর আমার মোট ক্লিক আসছিলো ১৫০ যার দাম 0.25$ এটা দেখে আমার কাজ করার আগ্রহ কমে গেল, তাহলে কি সবই ভুয়া?

গুগল, ইউটিউব এবং যারা zagl এ কাজ করে তাদের মাধ্যমে জানতে পারলাম zagl থেকে মাসে ৮-১০ হাজার টাকা ইনকাম করা সম্ভব! তার জন্য এখানে লেগে থাকতে হবে প্রথম ৩ মাস ইনকাম করার কথা ভাবা যাবেনা, বেশি বেশি কাজ করতে হবে, সোশ্যাল সাইটের পাশাপাশি অন্যান্য ওয়েবসাইটও লিংক শেয়ার করতে হবে, ২-৩ হাজার লিংক শেয়ার করার পর অবশ্যই মাস শেষে একটা ভালো পরিমাণ ইনকাম হবে।

আমি আবার নতুন করে কাজ শুরু করলাম  আমার নিজের ওয়েবসাইট ও কোরাতে প্রতিদিন ১০-১২ টা করে লিংক শেয়ার করা শুরু করি, ৬ মাস কাজ করার পর আমি zagl থেকে 20$ উইড্রো করছিলাম।

এখন পর্যন্ত আমি প্রায় ১০ হাজার লিংক শেয়ার করছি, যা থেকে এখন প্রতিদিন ৮০০ থেকে ১০০০ ক্লিক আসে। এবং এখন পর্যন্ত মোট 340$ উইড্রো করেছি



পরিশেষে

ফেসবুক আর ইউটিউবে অযথা সময় নস্ট না  করে আজ এখন থেকেই zagl এ জয়েন করুন, একটা লিংক শেয়ার করতে ২ মিনিটের বেশি সময় লাগেনা, প্রতিদিন যদি আপনি ২০-৩০ মিনিট এই zagl এ সময় দিয়ে ১০-১২ টা বা তার বেশি লিংক শেয়ার করেন এবং আপনার বন্ধু বা পরিচিতদের এই সাইটে জয়েন করাতে পারেন তাহলে কয়েকমাস কাজ করার পর অবশ্যই আপনি এই সাইট থেকে মাসে ৮-১০ হাজার টাকা আয় করতে পারবেন।


আপনার জন্য শুভ কামনা


Post a Comment

0 Comments