ফাইল ট্রান্সফার অ্যাপস SHAREit এর সেরা বিকল্প zapya

অ্যান্ড্রয়েড ফোনে যেকোনো ফাইল ট্রান্সফার করার সেরা মাধ্যেম বা অ্যাপস হচ্ছে SHAREit শুরুর দিকে কোনো ঝামেলা ছাড়াই যেকোনো ফাইল ট্রান্সফার করা গেলেও বর্তমানে এই অ্যাপস দিয়ে ফাইল ট্রান্সফার করা খুবই বিরক্তিকর হয়ে উঠেছে, যার প্রধান কারণ হচ্ছে এডস এছাড়া এই SHAREit এ ফাইল ট্রান্সফার করতে গেলে QR Code স্ক্যান করা, ব্লুটুথ চালু করা, লোকেশন চালু করার ঝামেলা তো থাকছেই যা একজন সাধারণ ইউজারের কাছে খুবই বিরক্তিকর।

আর ঝামলাে থেকে মুক্তি বা কোনো ঝামেলা ছাড়াই ফাইল ট্রান্সফার করার জন্য অনেকেই SHAREit এর বিকল্প খুঁজে বেড়াচ্ছেন, আপনি যদি SHAREit এর মাধ্যমে ফাইল ট্রান্সফার করাকে বিরক্তিকর মনে করেন তাহলে হয়তো এতোদিনে গুগল প্লেস্টোরে গিয়ে সার্চ করেছেন, বা অন্য কোনো অ্যাপস ব্যবহার করছেন, যদি SHAREit এর বিকল্প ভালো কোনো অ্যাপস পেয়ে থাকেন তাহলে তো ভালোই আর নয়তো আমি আপনাকে একটি অ্যাপস সাজেস্ট করবো যার নাম Zapya আমি এই অ্যাপসের সন্ধান পেয়েছি অনেক আগেই তবে আপনাদের সাথে শেয়ার করছি আজকে।


আপনি যদি এই Zapya অ্যাপসটি ব্যবহার করেন তাহলে কোনো প্রকার ঝামেলা ছাড়াই যেকোনো ফাইল ট্রান্সফার বা আদান-প্রদান করতে পারবেন কারণ এখানে নেই কোনো বিজ্ঞাপনের ঝামেলা ও ব্লুটুথ এবং লোকেশন চালু করার বিরক্তিকর অপশন।



এই অ্যাপসটি গুগল প্লেষ্টোরে পাবলিশ করা হয়েছিলো ২০১৪ সালের নভেম্বরের ২৩ তারিখে আর সর্বশেষ আপডেট করা হয়েছে চলতি বছরের জুলাই মাসের ৮ তারিখে, যার বর্তমান ভার্ষন হচ্ছে ৬.০ গুগল প্লেষ্টোর থেকে এখন পর্যন্ত ১০ কোটিরও বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং ৫ স্টার রেটিং ও ১ কোটির কাছাকাছি। 

Play store download link
Apk pure download link

এছাড়াও এই অ্যাপস উন্নয়নকারী সংস্থার অনলাইনে ফাইল আপলোড করে শেয়ার করার একটি অপশন আছে সেই বিষয়ে অন্য আরো একটি টিউটোরিয়াল করবো অথবা এই টিউটোরিয়ালেই আপডেট করে দেওয়া হবে।

Post a Comment

0 Comments