Gpt planet থেকে ইনকাম করার উপায় bangla tutorial

Gpt planet হচ্ছে একটি পিটিসি সাইট এটি চালু হয়েছিল ২০১০ সালের আগস্ট মাসে সারা বিশ্বে কোটি কোটি ওয়েবসাইট এর মধ্যে এর অবস্থান হচ্ছে ৯২৯৮, বর্তমানে এই সাইটের ব্যবহারকারীর সংখ্যা ৮১৬৩২১+ আর সব থেকে বেশি ব্যবহারকারী হচ্ছে ভেনেজুয়েলার। 


কাজ করার নিয়ম

আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে অবশ্যই আগে রেজিষ্ট্রেশন করতে হবে আর রেজিষ্ট্রেশন করার জন্য এই লিংকে চলে যান, আপনার সামনে একটি রেজিষ্ট্রেশন ফরম আসবে সেখানে আপনার ফুল নাম, আপনার ব্যবহারকারী নাম, ই-মেইল, পাসওয়ার্ড, ও জন্ম তারিখ দিয়ে ইমেজ ভেরিফিকেশন করে terms of service বক্সে ঠিক মার্ক দিয়ে register বাটনে ক্লিক করলেই একাউন্ট হয়ে যাবে, কোনো প্রকার ই-মেইল ভেরিফাই করা লাগে না।


রেজিষ্ট্রেশন হয়ে গেলে আপনার ব্যবহারকারী নাম ও পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করলে সরাসরি আপনার gpt planet একাউন্টের ড্যাসবোর্ডে নিয়ে যাবে, সেখান থেকে ওপরে view ads এ ক্লিক করুন।


এবার আপনার সামনে অনেক গুলো এডস চলে আসবে এবং সেই প্রত্যেকটা এড এ ক্লিক করার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন।


এই সাইটের সকল আছে আপডেট, পরিসংখ্যান সাহায্য সহযোগীতা, সাধারণ আলোচনা সহ কাজ করার সঠিক নিয়ম ও নীতিমালা জানতে পারবেন তাদের নিজস্ব ফোরামে। আর এই সাইট সম্পর্কে আরো বিস্তারিত তথ্য বা কাজ করার নিয়ম জানতে ইউটিউবের সহযোগিতা নিতে পারেন।



ধন্যবাদ সাথেই থাকুন


Post a Comment

0 Comments