Ojooo wad থেকে ইনকাম করার উপায়! payment prof site

ojooo wad হচ্ছে একটি পিটিসি সাইট এই সাইটটি চালু হয়েছিলো ২০১০ সালের ফেব্রুয়ারি মাসে বর্তমানে এই সাইটে রেজিষ্ট্রেশনকৃত সদস্যর সংখ্যা প্রায় চার কোটি, এখানে কাজ করতে আপনার কোনো পূর্ব অভিজ্ঞতার প্রোয়জন নেই, শুধু মাত্র বিজ্ঞাপনে ক্লিক করার মাধ্যমে ইনকাম করতে পারবেন, ওয়েবসাইট ছাড়াও এদের নিজস্ব একটি অ্যাপস আছে আপনি চাইলে অ্যাপসের মাধ্যমেও কাজ করতে পারবেন।



রেজিষ্ট্রেশন করার পদ্ধতি

এই সাইটে কাজ করতে হলে অবশ্যই রেজিষ্ট্রেশন করতে হবে রেজিষ্ট্রেশন করার জন্য এই লিংকে গিয়ে আপনার জিমেল,  ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা পূরণ করে I read and accept the general terms and conditions and the data protection of Ojooo বাটনটি yes করে দিয়ে Register এ ক্লিক করলেই রেজিষ্ট্রেশন হয়ে যাবে।



কাজ করার নিয়ম

রেজিষ্ট্রেশনের পর আপনার ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে লগইন করলে paid to click ads নামে একটি অপশন পাবেন সেখানে বিভিন্ন এড থাকে সেই এডস গুলোতে ক্লিক করার মাধ্যমে আপনার ইনকাম হবে, প্রথম দিকে ১০-১২ টা এডস আসবে কিন্তু পরে আপনার আইডির বয়স যত বাড়বে তত বেশি এডস আসবে।



এছাড়াও আরো কিছু ইনকামে ব্যবস্তা আছে যার রেফারেন্স হচ্ছে অন্যতম আপনি  আপনার রেফার লিংক মানুষের সাথে শেয়ার করবেন আপনার রেফার লিংক ক্লিত করে কেউ যদি এই সাই জয়রন করে কাজ করে তাহলে আপনি কিছু কমিশন পাবেন।


টাকা উইড্রো করার নিয়ম

টাকার সংখ্যা যা-ই হোক না কেনো যখন আপনার ১০০ ক্লিক সম্পূর্ণ হবে তখনি আপনি এই সাইট থেকে বিটকয়েন বা ইথিরিয়াম এর মাধ্যমে উইড্রো দিতে পারবেন এবং পরে সেই বিটকয়েন মানি এক্সচেঞ্জ সাইট থেকে এক্সচেঞ্জ করে বিকাশ রকটে অথবা নগদ একাউন্টে আনতে পারবেন।

আমি ইউটিউব ও গুগলে সার্চ করে দেখেছি যেখানে অনেকেই বলেছেন এই সাইটে কাজ করে মাসে ৮-১০ হাজার টাকা ইনকাম করা যায়, এই কথাটা যতটা সত্য ততটা মিথ্যা, এই সাইটে কাজ করে আপনি প্রথম মাসে ৫০০ টাকাও ইনকাম করতে পারবেন না।

তবে আপনি যদি ধৈর্য সহকারে ৬ মাস লেগে থাকেন (কাজ করেন) এবং এই ৬ মাসের মধ্যে যদি ১০০০-১২০০ রেফারেন্স আনতে পারেন যারা আপনার রেফারে কাজ করে তাহলে আশা করা যায় এখান থেকে মাসে ৮-১০ হাজার টাকা ইনকাম করা যাবে।

Post a Comment

0 Comments