Coinpayu থেকে ইনকাম করার উপায়! bangla tutorial

Coinpayu হচ্ছে একটি পিটিসি সাইট এটি চালু হয়েছে ২০১৭ সালের জুন মাসে তবে সাধারণ ব্যবহারকারীর জন্য উন্মুক্ত করা হয় ২০১৯ সালের শুরু দিকে, তাদের দাবী তারা খুব ভালো সার্ভিস দিচ্ছে যার অন্যতম প্রমান হচ্ছে গ্লোবাল র‌্যাংকিং, গত তিন মাসে এই সাইট টি ২ হাজার+ ওয়েবসাইট কে পিছনে ফেলে এগিয়ে গেছে এবং যাচ্ছে বর্তমানের Coinpayu এর গ্লোবাল র‌্যাংকিং হচ্ছে ৯৭৫ যা গত তিন মাস আগে ছিলো ৩০০০

ওয়েবসাইট বিশ্লেষণকারী পরিষেবা ফক্সি রেটিং এর তথ্য মতে এটি একটি প্রেমেন্টপ্রুফ সাইট এখানে কাজ করছেন বিশ্বের প্রায় ১২০ টি দেশের মানুষ, যার সব থেকে বেশি ব্যবহাকারী বা কর্মী হচ্ছে ভেনিজুয়েলা এবং সুদানের, এই সাইটের প্রধাস ভাষা হচ্ছে ইংরেজি তবে স্পেনিশ ও রাশিয়ান ভাষাও উপলব্ধ আছে। আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে আজ শুরু করে দিন হতে পারে এই Coinpayu আপনার অনলাইন জীবনের প্রথম ইনকামের মাধ্যেম।



রেজিষ্ট্রেশন করার নিয়ম

রেজিষ্ট্রেশন করার জন্য সরাসরি এই লিংকে চলে যান তারপর আপনার  ইউজারনেম, ই-মেইল ও পাসওয়ার্ড দিয়ে, I agree বাটন টিতে ঠিক মার্ক দিয়ে ক্যাপচা পূরন করে Register বাটনে ক্লিক করলেই একাউন্ট হয়ে যাবে। রেজিষ্ট্রেশন করার পর আপনার ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করুন।


কাজ করার নিয়ম

যেহুতো এটি পিটিসি সাইট তাই আপনারা ইতিমধ্যে বুঝে গেছেন যে এখানে কাজ করার নিয়ম হচ্ছে বিজ্ঞাপনে ক্লিক করা, তবে এই সাইট অন্য আরো ১০ টি পিটিসি সাইটের থেকে একটু আলাদা, এই সাইটে বিজ্ঞাপনে ক্লিক করা সহ মোট ৪ টি উপায়ে ইনকাম করা যায়, সেগুলো হলো View ads, Faucet, Offers এবং referral, অবশ্য রেফারেল অপশন টা সব পিটিসি সাইটেই থাকে।



View ads এ তিন ধরনের বিজ্ঞাপনের অপশন আছে, surf ads, window ads এবং video ads এই তিনটি অপশনে মোট ৫০+ বিজ্ঞাপন থাকবে যেগুলোতে ক্লিক করার মাধ্যমে আপনার প্রতিদিন প্রায় ২০০-৩০০ সাতশি ইনকাম হবে।


Faucet এই অপশনটির কাজ হচ্ছে আপনার activity চেক করা মানে আপনি প্রতিদিন কত ঘন্টা সময় এই সাইটে কাজ করছেন, সেটা যেনো কতৃপক্ষ খু্ব সহজেই জানতে বা বুঝতে পারে। তবে এই Faucet এর মাধ্যমেও আপনি প্রতিদিন ১০০-১৫০ সাতশি ইনকাম করতে পারবেন claim করে।


Offers নামেই বলে দিচ্ছে এটি অফার এখানে এই সাইটের কর্মীদের জন্য বিভিন্ন অফার দেওয়া থাকে যেগুলো অনেকটাই মাইক্রো জব এর মতো এই টাস্ক গুলো সম্পুর্ণ করার মাধ্যেমে আপনি প্রতিদিন ৩০০-৫০০ সাতশি ইনকাম করতে পারবেন। 


Affiliate হচ্ছে রেফার, আপনি আপনার Coinpayu একাউন্টে দর ড্যাসবোর্ড থেকে affiliate অপশন থেকে Promo Materials এ ক্লিক করলে একটি রেফার লিংক পাবেন সেটা আপনার পরিচিত অপরিচিত মানুষের সাথে শেয়ার করবেন, পরবর্তীতে কেউ যদি আপনার রেফার লিংকে ক্লিক করে এই সাইটে জয়েন করে এবং কাজ করে তাহলে আপনি তার ইনকামের ১০% বোনাস পাবেন।



প্রেমেন্ট পদ্ধতি

অন্য সব পিটিসি সাইটের কারেন্সি থাকে ডলার, মানে আপনি কাজ করার পর আপনার একাউন্টে যে টাকা টা জমা হয় সেটা হচ্ছে ডলার, আর এই সাইটের কারেন্সি হচ্ছে বিটকয়েন তাই এই সাইট থেকে উইদ্রো দিতে হলে আপনি bitcoin litecoin অথবা dugcoin এর মাধ্যমে উইদ্রো দিতে হবে এছাড়াও আপনি চাই payer এর মাধ্যমেও টাকা তুলে পারবেন, payer এ উইদ্রো দিলে সেটা অটোমেটিক ডলারে কনভার্ট হয়ে যাবে।


সাপোর্ট ও যোগাযোগ 

Coinpayu এর অফিসিয়াল ফেসবুক পেজ

Coinpayu এর অফিসিয়াল টুইটার একাউন্ট 

Coinpayu এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল

Coinpayu এর অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপস


Post a Comment

0 Comments