অনলাইন কুইজ গেম ওয়েবসাইট quiz game website

এর আগে আমরা আমাদের এই ওয়েবসাইটে কোনো সফটওয়্যার ছাড়াই ওয়েবসাইট এর মাধ্যমে গেম খেলার কিছু ওয়েবসাইট শেয়ার করছিলাম যেখানে টেম্পল রান, বাবল শট, কার রেসিং, স্পোর্টস গেম সহ সকল প্রকার গেম খেলা যায়, আজও আপনাদের সাথে এমনি কিছু ওয়েবসাইট শেয়ার করছি, এই ওয়েবসাইট গুলোতে  যেগুলোর মাধ্যমে অনলাইন কুইজ পাজল বা ধাঁধা গেম খেলতে পারবেন, এবং এই সবগুলো সাইট গুগলের নিজস্ব সার্ভিস। আপনি যদি নিজের জ্ঞানচর্চা করতে চান তাহলে এই সাইটগুলো আপনার পছন্দ হবে।



আপনি যদি এই ওয়েবসাইটের সাহায্য গেম খেলতে চান তাহলে অবশ্যই আপনাকে ইংরেজিতে পারদর্শি হতে কারন এখানকার সবগুলো প্রশ্ন আসবে ইংরেজিতে, তবে আপনি চাইলে বাংলায় ট্রান্সলেট করে গেম খেলতে পারবেন।

ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার সামনে একটি প্রশ্ন আসবে এবং তার নিচে ৪ টি উত্তর থাকবে যেটা আপনার সঠিক উত্তর মনে হবে সেটাতে ক্লিক করুন, উত্তর সঠিক হলে গ্রিন আর ভুল হলে রেড সিগনাল আসবে, এবং পরের প্রশ্নে চলে যাবে।

প্রতিটা সঠিক উত্তরের জন্য আপনার পয়েন্ট দেওয়া হবে যত দ্রুত উত্তর দিতে পারবেন তত বেশি পয়েন্ট পাবেন।


Bollywood quiz

আপনি যদি বলিউড চলচ্চিত্র পছন্দ করে থাকেন এবং বলিউড সম্পর্কে আপনার কতটুকু ধারণা বা জ্ঞান আছে সেটা জানার জন্য এই গেমটি খলতে পারেন এখানে বলিউডের চলচ্চিত্র সম্পর্কিত অনেক জানা অজানা প্রশ্ন পাবেন।


Post a Comment

0 Comments