Upload buzz থেকে ইনকাম করার উপায়! bangla tutorial

Upload buzz হচ্ছে একটি ফাইল শেয়ারিং সাইট যার মাধ্যমে ছবি অডিও ভিডিও পিডিএফ বই টেক্সট ডকুমেন্টস সহ সকল প্রকার ফাইল আপলোড করে সেই ফাইলের লিংক শেয়ার করে ইনকাম করা যায়, এই ওয়েবসাইট টি চালু হয়েছিল ২০১৯ সালের অক্টোবর মাসে, বর্তমানে এই সাইটের সবথেকে বেশি ব্যবহারকারী হচ্ছে মোট ব্যবহারকারীর ১০ ভাগ হচ্ছে আমাদের বাংলাদেশে ভিজিটর যার জন্য বাংলাদেশে এই সাইটের র‌্যাংকিং হচ্ছে ৮৬২০


আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে অবশ্যই কপিরাইট এবং ট্রেডমার্ক আইন সহ তাদের অবস্থানে প্রযোজ্য সমস্ত আইন মেনে চলতে হবে। পর্নোগ্রাফি, নগ্নতা, যৌন ছবি এবং যেকোনো ধরনের আপত্তিকর ছবি বা ভিডিও এবং কপিরাইট যুক্ত কোনো ফাইল শেয়ার করা যাবেনা। যদি কেউ আপনার বিরুদ্ধে লঙ্ঘনের দাবি করে, তাহলে সমস্যাটির সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে কপিরাইটযুক্ত ফাইলটি সরাতে বলা হবে। ডদি না সরান তাহলে আপনার একাউন্ট ব্যান করে দেওয়া হবে।


রেজিষ্ট্রেশন করার নিয়ম
রেজিষ্ট্রেশন করার জন্য সরাসরি এই লিংকে চলে যান, তারপর আপনার সামনে একটি রেজিষ্ট্রেশন ফরম আসবে সেখানে আপনার নাম, ইমেল, পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা পূরন করে Register এ ক্লিক করলেই আপনার রেজিষ্ট্রেশন সম্পূর্ণ হয়ে যাবে।


 

কাজ করার নিয়ম?
রেজিষ্ট্রেশন সম্পূর্ণ হয়ে গেলে লগইন করে upload file এ যান তারপর click here to select এ ক্লিক করে আপনার ফাইলটি আপলোড করে দিন এবার আপনার আপলোড করা ফাইলের ডাউনলোড লিংকটি বিভিন্ন জায়গায় শেয়ার করুন।

তারপর কেউ যদি আপনার শেয়ার করা লিঙ্কে ক্লিক করে সেই ফাইল টি ডাউনলোড করে তাহলে যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র কানাডায় বসবাসকারী মানুষ যদি আপনার সেই ফাইলটি ডাউনলোড করে তাহলে আপনি পাবেন ৪০ ডলার

জার্মানি, নেদারল্যান্ডস, ডেনমার্ক থেকে যদি কেউ ডাউনলোড করে তাহলে প্রতি ১ হাজার ডাউনলোডের জন্য পাবেন ২০ ডলার

অস্ট্রেলিয়া, পোল্যান্ড, গ্রীস, ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, মালয়েশিয়া, এবং দক্ষিণ কোরিয়া থেকে যদি কেউ ডাউনলোড করে তাহলে আপনার ইনকাম পাবেন ১০ ডলার

আর বাংলাদেশ ভারত পাকিস্তান সহ বিশ্বের বাকি সব দেশ গুলো থেকে যদি কেউ ডাউনলোড করে তাহলে আপনি পাবেন প্রতি ১ হাজার ডাউনলোড এর জন্য আপনার ইনকাম হবে ৫ ডলার।


প্রমেন্ট পদ্ধতি
Upload buzz থেকে টাকা বা ডলার ইউদ্রো করার সেরা মাধ্যেম হচ্ছে Payoneer আপনারা একাউন্টে ৫০ ডলার পূরন হলেই এখান থেকে পেওনিয়ার এর মাধ্যমে ইউদ্রো দিতে পারবেন। আর যদি আপনার paypal একাউন্ট থাকে তাহলে মাত্র ১০ ডলার হলেই ইউদ্রো দিতে পারবেন।

এই পোস্ট টি স্পন্সর করেছেন পাঁচ মিশালি যেখানে প্রতিদিন সাস্থ্যকথা, রেসিপি, বিউটি টিপস সহ আমাদের দৈনন্দিন জীবনের সাধারণ বিষয়াবলী সম্পর্কিত পোস্ট শেয়ার করা হয়।

Post a Comment

0 Comments