সিপিএ মার্কেটিং করে ইনকাম করার উপায়! cpa marketing

সিপিএ এবং অ্যাফিলিয়েট এই দুটি শব্দ ভিন্ন হলেও কাজের নিয়মটা প্রায় সেইম, CPA যার ফুল ফর্ম হচ্ছে cost per action, অ্যাফিলিয়েট মার্কেটিং এ যেমন যেমন বিভিন্ন পোডাক্ট প্রোমোট করতর হয় তারপর আপনার প্রোমোট করা প্রোডাক্টটি যদি কেউ কিনে তাহলে আপনি সেই পোডাক্টের দামের ৫-১৫% কমিশন পাবেন। আর সিপিএ মার্কেটিং এর ক্ষেত্রেও বিষয়টা হচ্ছে এখানে আপনাকে বিভিন্ন অফার প্রোমোট করতে হবে, তবে আপনার প্রোমোট করা পণ্য বা অফার কাউকে কিনতে হবে না শুধু সেই অফারে দেওয়া টাস্ক গুলো কমপ্লিট করতে হবে যেমন আপনি একটি অ্যাপস ডাউনলোড করার জন্য কোনো অফার প্রোমোট করলে বা ইমেল সাবমিট করার জন্য কোনো অফার প্রোমোট করলেন। সিপিএ মার্কেটিং করজর জন্য অনলাইনে অনেক সাইট আছে আমি আপনাদের জন্য বিশ্বের সবচেয়ে সেরা ও জনপ্রিয় কিছু ওয়েবসাইট শেয়ার করছি যেগুলোর মাধ্যমে আপনি খুব ভালো ও সহজ ভাবে সিপিএ মার্কেটিং করে ইনকাম করতে পারবেন। 




Cpagrip

বর্তমান সময়ে সিপিএ মার্কেটিং করে ইনকাম করার সবচেয়ে বড় সেরা ও জনপ্রিয় সাইট হচ্ছে এই Cpagrip এই সাইট টি চালু হয়েছিল ২০১২ সালে, বর্তমানে এই সাইটের রয়েছে লক্ষ লক্ষ ব্যবহারকরী, আর গ্লোবাল র‌্যাংকিং হচ্ছে ৩৬০০ যা গত তিন মাসে আগেও ছিলো ৭ হাজারের ওপরে তো বুঝতেই পারছেন যতনদিন যাচ্ছে ততই এই সাইট টি জনপ্রিয় হচ্ছে। আপনি যদি অনলাইনে সিপিএ মার্কেটিং করে ইনকাম করতে চান তাহলে এই সাইটি হতে পারে আপনার সেরা পছন্দ। 



Cpa lead

সিপিএ মার্কেটিং করার সবচেয়ে পুরোনো একটি ওয়েবসাইট হচ্ছে Cpalead নামের এই ওয়েবসাইট টি এটি চালু হয়েছিল ২০০৬ সালে আর বর্তমান এই সাইটের গ্লোবাল র‌্যাংকিং হচ্ছে ৪৮০০, এই সাইটের লক্ষ লক্ষ ব্যবহারকারীর মধ্যে সব থেকে বেশি ব্যবহারকারী হচ্ছে আমেরিকা, ইন্ডিয়া ও সুদানের, আপনি এই সাইটে কাজ করার পর আপনার একাউন্টে মাত্র ৫০ ডলার হলে সেই ডলার পেপাল একাউন্টের মাধ্যমে উইদ্রো দিতে পারবেন।


Adworkmedia

এই সাইট টি চালু হয়েছিল ২০১০ সালে, এই ওয়েবসাইটের পেমেন্ট পদ্ধতি হচ্ছে পেপাল যারা নতুন সিপিএ মার্কেটিং শিখেছেন তারা কাজ করার সময় একটু আধটু ভুল হবেই, ওপরে যেই দুটি ওয়েবসাইটের কথা বলা হয়ে হয়েছে সেখানে একটু আধটু ভুল হলেও একাউন্ট ডিজেবল বা সাসপেন্ড হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে এই Adworkmedia তে কাজ করার সময় আপনি কোনো ভুল করেন তাহলে কোনো সমস্যা নেই।

Post a Comment

0 Comments