a-ads থেকে ইনকাম করার উপায়! bangla tutorial

a-ads হচ্ছে ইন্টারনেটে সবচেয়ে পুরানো বিটকয়েন বিজ্ঞাপন নেটওয়ার্ক, এটি সহজ, সুন্দর, পরিষ্কার ও গোপনীয়তা কেন্দ্রীক, অনলাইন বিজ্ঞাপন প্ল্যাটফর্ম যা ক্রিপ্টো-মুদ্রাগুলির সাথে অর্থায়ন করে থাকে। আপনার যদি একটি ব্লগ বা ওয়েবসাইট থাকে তাহলে এই সাইটে রেজিষ্ট্রেশন করে এড কোড জেনারেট করে সেই কোড আপনার ব্লগে প্লেসমেন্ট করে এই সাইটের মাধ্যমে ইনকাম করতে পারবেন। 

এই সাইট টি চালু হয়েছিল ২০১২ সালের জুলাই মাসে, বর্তমানে এই সাইটের প্রতি মাসের এক্টিভ ইউজারের সংখ্যা ১৮-২৫ হাজার। অনলাইন ইনকাম ওয়েবসাইট বিশ্লেষণ কারী পরিসেবা ফক্সি রেটিং এর তথ্য মতে এটি একটি বিশস্ত সাইট এবং বর্তমানে এর গ্লোবাল র‌্যাংকিং হচ্ছে।




রেজিষ্ট্রেশন করার নিয়ম

এই সাইটে রেজিষ্ট্রেশন করা একদম সহজ আপনি সরাসরি এই লিংকে চলে যান তারপর আপনার জিমেইল দিয়ে ক্যাপচা পূরণ করে Sign-up বাটনে ক্লিক করলেই রেজিষ্ট্রেশন করা হয়ে যাবে। পরবর্তীতে Setting এ গিয়ে আপনার নাম, মোবাইল নাম্বার, দেশ, সিটি, জিপ কোড সেটাপ করে নিতে হবে।




কাজ করার নিয়ম

এই সাইটের মাধ্যমে আপনার ব্লগ বা ওয়েবসাইটে বিজ্ঞাপন বসানোর জন্য রেজিষ্ট্রেশন করার পর লগইন করে আপনার ড্যাসবোর্ডে চলে যান, সেখান থেকে create ad unit নামে একটি অপশন পাবেন সেখানে গিয়ে আপনার ওয়েবসাইটের URL টি দিয়ে এড সাইজ সিলেক্ট করে Create এ ক্লিক করলেই, এড কোড জেনারেট হয়ে যাবে, এবার সেটা আপনার ব্লগ বা ওয়েবসাইট যেখানে শো করাতে চান সেখানে প্লেসমেন্ট করে দিন।




উইদ্রো করার নিয়ম

এটি হচ্ছে একটি ক্রিপ্টো কারেন্সি সাইট, তাই এই সাইটের একমাত্র পেমেনাট পদ্ধতি হচ্ছে বিটকয়েন, আপনার একাউন্টে ১০ ডলার সমমান বিটকয়েন হলেও কয়েনবেজ একাউন্টের মাধ্যমে সেটা উইদ্রো করতে পারবেন। এবং পরবর্তীতে খুব সহজেই সেটা মানি একচেঞ্জ সাইটের মাধ্যমে বিকাশ, রকেট অথবা নগদ একাউন্টের ট্রান্সফার করতে পারবেন।


সাপোর্ট ও যোগাযোগ

যেকোনো সময় কাস্টমার সাপোর্টারদের সাথে কথা বলার জন্য তাদের অফিসিয়াল ইমেইল support@a-ads.com এর পাশাপাশি এদের একটি লাইভ চ্যাট পদ্ধতি আছে যার মাধ্যমে যেকোনো সমস্যার কথা খুব সহজেই জানা যাবে। অথবা এদের অফিসিয়াল ফেসবুক পেজ টুইটার রয়েছে যেখানে প্রতিনিয়ত তাদের নতুন নতুন আপডেট গুলো প্রকাশ করা হয়।



আরো কিছু ফিচার

এছাড়াও a-ads এর একটি ব্লগ আছে যেখানে এই এড নেটওয়ার্ক সাইট সম্পর্কে ১০০+ টিউটোরিয়াল পাবলিশ করা আছে।

এই এড নেটওয়ার্ক টি অন্য আরো ১০ টা এড নেটওয়ার্কের চেয়ে আলাদা এখানে আপনার ব্লগে পাবলিশ করা টিউটোরিয়াল গুলোর জন্য আলাদা আলাদা এড কোড জেনারেট করতে পারবেন। 

এই সাইটে আপনি দুই ভাবে কাজ করতে পারবেন ওয়ার্কার এবং ইমপ্লোয়ার। ওয়ার্কার হচ্ছে এই সাইটে কাজ করে ইনকাম করা যেটা ইতিমধ্যে আমি বুঝিয়ে দিয়ছি, আর ইমপ্লোয়ার হচ্ছে এই সাইটে আপনার সার্ভিস বা পণ্যের প্রচারণাও করা যা অন্যের সাইটে বিজ্ঞাপন সরূপ দেখাবে।



সব শেষে

আমার এই টিউটোরিয়ালে আমি শুধু এই সাইট টার পরিচয় করিয়ে দিয়েছি আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে অবশ্যই ইউটিউব থেকে a-ads এর ভিডিও টিউটোরিয়াল দেখে নিবেন সেখানে খুব সুন্দর করে এড কোড জেনারেট করা থেকে শুরু করে পাবলিশ করা পর্যন্ত সবকিছু সুন্দর ভাবে দেখিয়ে দেওয়া হয়েছে।

Post a Comment

0 Comments