DLUpload থেকে ইনকাম করার উপায়! file uploading site

DLUpload হচ্ছে একটি ফাইল শেয়ারিং সাইট বিভিন্ন ফটো অডিও ভিডিও ছবি বা যেকোনো ফাইল শেয়ার করে এই সাইট থেকে ইনকাম করা যায়, আপনার কাছে যদি এমন কোনো অ্যাপস, পিডিএফ বা টেক্স ফাইল থাকে যা অন্য কোথাও নেই বা থাকলেও টাকা দিয়ে কিনতে হয় তাহলে আপনি সেই ফাইল গুলো এই সাইটে আপলোড করে সেই ফাইলের ডাউনলোড লিংক বিভিন্ন জায়গায় শেয়ার করবেন, পরবর্তীতে কেউ যদি সেই লিংকে ক্লিক করে আপনার ফাইল টি ডাউনলোড করে তাহলে ১ হাজার ডাউনলোড এর জন্য আপনি সর্বোচ্চ ২০ এবং সর্বনিম্ন ৭ ডলার ইনকাম করতে পারবেন। এই সাইটে ফাইল আপলোড করে রাখার জন্য প্রত্যেক ব্যবহারকারীর জন্য ২৫০ জিবি পর্যন্ত স্টোরেজ দেয়া হয় যেখানে হাজার হাজার ফাইল আপলোড করে রাখা যায়।



রেজিষ্ট্রেশন করার নিয়ম

রেজিষ্ট্রেশন করার জন্য সরাসরি এই লিংকে চলে যান তারপর আপনার সামনে একটি রেজিষ্ট্রেশন ফরম আসবে সেখানে আপনার নাম ই-মেইল ও পাসওয়ার্ড দিয়ে Continue করতে হবে তারপর পেমেন্ট মেথর্ড এড করে আবার continue বাটনে ক্লিক করতে হবে আর সব শেষে আপনার ইমেই টি ভেরিফাই করলেই একাউন্ট হয়ে যাবে।



কাজ করার নিয়ম

রেজিষ্ট্রেশন সম্পূর্ণ হয়ে গেলে আপনার ই-মেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আপনার ড্যাসবোর্ডে Upload file নামে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করে টেক্স ফাইল, অডিও, ভিডিও ইমেজ, পিডিএফ বা যেকোনো একটি ফাইল আপলোড করে দিন তারপর সেই আপলোড করা ফাইলের ডাউনলোড লিংক কপি করে বিভিন্ন জায়গায় শেয়ার করে দিন আপনার শেয়ার করা লিংক থেকে যত বেশি ডাউনলোড হবে আপনি তত বেশি ইনকাম করতে পারবেন বা ইনকাম হবে।



পেমেন্ট পদ্ধতি

এই সাইটের পেমেন্ট পদ্ধতি হচ্ছে সাপ্তাহিক, এবং মিনিমাম উইদ্রো হচ্ছে ৫ ডলার, আপনার একাউন্টে ৫ ডলার হলেই প্রতি রবিবার PayPal, payoneer, WebMoney অথবা  Bitcoin ওয়ালেট এর মাধ্যমে উইদ্রো দিতে পারবেন। সব থেকে সহজ উপায় হচ্ছে পেপাল কিন্তু আমাদের দেশে পেপাল বৈধ না, তাই আপনি যদি এই সাইটে কাজ করেন তাহলে বিটকয়েন ওয়ালেটে উইদ্রো দিবেন যা পরবর্তীতে বিভিন্ন মানি এক্সচেঞ্জ সাইট এর মাধ্যমে একচেঞ্জ করে বিকাশ রকেট অথবা নগদ একাউন্টে স্থানান্তর করতে পারবেন।


সাপোর্ট ও যোগাযোগ

এই সাইটের এডমিন সাথে যোগাযোগ করার জন্য একদম নিচে দেখবেন contact নামে একটি পেজ আছে সেখানে গিয়ে আপনার নাম, ইমেল ও বিষয় সিলেক্ট করে মেসেজ পাঠিয়ে দিবেন ২৪ ঘন্টার মধ্যে রেজাল্ট পেয়ে যাবেন। এছাড়াও আপনি যদি আরো দ্রুত তাদের সাথে যোগাযোগ করতে চান তাহলে তাদের অফিসিয়াল ইমেইলে মেইল করতে পারেন।

সাধারণ প্রশ্ন বা জিজ্ঞাসার জন্য মেইল করুন এই ঠিকানায়  contact@dlupload.com 

টেকনিকাল সমস্যার জন্য মেইল করুন এই ঠিকানায় dmca@dlupload.com

আর আপনি যদি একজন ইমপ্লোয়ার হয়ে এই সাইটে কাজ করতে চান তাহলে মেইল করুন এই ঠিকানায় advertise@dlupload.com


সবশেষে

আমি শুধু আপনার সাথে এই সাইট টির পরিচয় ও বিস্তারিত কিছু তথ্য তুলে ধরার চেস্টা করেছি, আপনি ইউটিউবের ভিডিও দেখলে এই সাইট সম্পর্কে আরো বিস্তারিত জানতে ও বুঝতে পারবেন  আর হ্যাঁ আপানার যদি সত্যি যদি অনলাইনে থেকে ইনকাম করার বাসনা থাকে তাহলে সাত পাঁচ না ভেবে, আজ কাল না করে এখুনি কাজে লেগে পড়ুন আপনার জন্য শুভ কামনা, শুভ হোক আপনার অনলাইন ক্যারিয়ার।


Post a Comment

0 Comments