অনলাইনে ডলার এক্সচেঞ্জ করার উপায়! Dollar buy now

মানি বা ডলার এক্সচেঞ্জ করার জন্য অনলাইনে অনেকে ওয়েবসাইট আছে আপনি যদি গুগলে dollar buy sell লিখে সার্চ করেন তাহলে অনেক সাইটের সন্ধান পাবেন, তবে এর মধ্যে কোনটা ভুয়া আর কোনটা বিশ্বস্ত সেটা জানা বা বুঝার উপায় নেই, তাই আজকে আমি আপনাদের সাথে নিরাপদে ডলার buy sell করার জন্য একটি সাইট শেয়ার করছি যার নাম Dollar buy now

এই সাইট টি চালু হয়েছে মাত্র ২ মাস হয়েছে তবে এরই মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠেছে যার অন্যতম কারণ হচ্ছে এরা খুব দ্রুত এবং সততার সাথে কাজ করছেন। আপনি এখানে অর্ডার করার পর মাত্র কয়েক মিনিটের মধ্যেই ট্রান্সেকশন সম্পুর্ন হয়ে যায়।



রেজিষ্ট্রেশন করার নিয়ম

আপনি যদি এখান থেকে ডলার এক্সচেঞ্জ করতে চান তাহলে সবার প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে আর রেজিষ্ট্রেশন করার জন্য সরাসরি এই লিংকে চলে যান এখানে একটি রেজিষ্ট্রেশন ফরম আসবে সেখানে আপনার নাম, ই-মেইল, পাসওয়ার্ড ও একটি সক্রিয় মোবাইল নাম্বার দিয়ে Sign-up বাটনে ক্লিক করে দিন। তারপর আপনার মোবাইল নাম্বারে একটি ৬ ডিজিটের OTP কোড যাবে সেই কোড টি দিয়ে আপনার একাউন্ট এক্টিভ করতে হবে।

যদি কোনো কারনে OTP কোড না যায় বা OTP কোড wrong দেখায় তাহলে কোনো সমস্যা নেই। আপনি রেজিষ্ট্রেশন করার সময় যে ইমেইল টি ব্যবহার করেছেন সেই ইমেল টি চেক করুন সেখানে একটি এক্টিভেট লিংক এসেছে সেই লিংকে ক্লিক করে কনফার্ম করলেই আপনার একাউন্ট এক্টিভ হয়ে যাবে এবং খুব সহজেই লগইন করতে পারবেন। 



এক্সচেঞ্জ করার নিয়ম

আপনি এই সাইট থেকে পারফেক্টমানি, ওয়েবমানি, পেয়ার, কয়েনবেস, বিকাশ, নগদ, উপায়, রকেট, ডজকয়েন, স্মার্ট চেইন, ট্রন সহ মোট ২৫ টি ওয়ালেটে মানি বা ডলার এক্সচেঞ্জ করতে পারবেন। এক্সচেঞ্জ করার জন্য আপনার একাউন্ট থেকে start exchange এ গিয়ে আপনার ওয়ালেট সিলেক্ট করে ২-৩ টি ধাপ অতিক্রম করতে হবে, আর এক্সচেঞ্জ করার আগে অবশ্যই তাদের রিজার্ভ দেখে নিবেন এবং এডমিন এর সাথে কথা বলে তারপর এক্সচেঞ্জ করবেন। আপনি চাইলে এডমিনের সাথে কথা না বলেও এক্সচেঞ্জ করতে পারেন তবে কথা বলে তারপর এক্সচেঞ্জ করলে খুব দ্রুত ট্রান্সেকশন সম্পূর্ণ হয়।


সাপোর্ট ও যোগাযোগ

এই সাইটের এডমিনদের সাথে কথা বলার জন্য সরাসরি লাইভ চ্যাটের একটি মাধ্যেম আছে, যার সাহায্যে আপনি প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ১২ টা পর্যন্ত এই সাইটের এডমিনের সাথে যোগাযোগ করতে পারবেন। এছাড়া প্রোয়জনে মেইল করতে পারেন তাদের অফিসিয়াল ই-মেইল এড্রেসে support@sharkspay.com আর যেকোনো সময় কথা বলতে পারেন তাদের হোয়াটসঅ্যাপ নাম্বারে 01706760271


আর হ্যাঁ, ট্রান্সেকশন করার আগে অবশ্যই অবশ্যই তাদের Privacy Policy এবং Terms and Conditions খুব ভালো ভাবে পড়ে ও বুঝে নিবেন এতে করে আপনার ও এডমিন দুজনের জন্যই ভালো হবে।


Post a Comment

1 Comments