বিশ্বের সেরা ও জনপ্রিয় টিকটকার most popular tiktoker

র‌্যাঙ্কিং অনুসারে টিকটক ২০২১ ফেব্রুয়ারি, মার্চ এবং জুন মাসেই গুগলকে এক নম্বর অবস্থান থেকে সরিয়ে জায়গা করে নিয়েছিলো এরপর জুলাইতে গুগল স্বল্প সময়ের জন্য শীর্ষে ফিরলেও অগাস্ট থেকে টিকটকই এক নম্বরে অবস্থান করছে বলে জানিয়েছে বিবিসি। বর্তমানে গুগলকে টপকে টিকটক এখন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নতুন অনলাইন আশ্রয়, যাদের জন্য টিকটক এত জনপ্রিয়তা লাভ করেছে, বা নিজের প্রতিভা দিয়ে জয় করে নিয়েছেন বিশ্বের লাখো কোটি মানুষের মন, আমরা তাদের একটা তালিকা তৈরি করেছি, মানে আজ আমরা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি বিশ্বের সেরা ও জনপ্রিয় টিকটক সেলিব্রিটিদের যাদের রযেছে লক্ষ লক্ষ ফলোয়ার।



Charli D Amelio

বর্তমানে বিশ্বের সবচেয়ে সেরা ও জনপ্রিয় টিকটক সেলিব্রিটির নাম Charli D Amelio তিনি একজন আমেরিকান সামাজিক মিডিয়া ব্যক্তিত্ব এবং নৃত্যশিল্পী। ২০১৯ সালে জনপ্রিয় ভিডিও-শেয়ারিং প্ল্যাটফর্ম TikTok এ জয়েন করেন যেখানে তিনি ট্রেন্ডিং গান গুলিতে নাচের ভিডিও পোস্ট করতে শুরু করেছিলেন। এবং খুব দ্রুতই সর্বাধিক অনুসরণ করা নির্মাতা হয়ে ওঠেন, বর্তমানে Charli D Amelio ফলোয়ারের সংখ্যা ১৩৫ মিলিয়ন বা ১৩ কোটি ২০ লাখের বেশি। 



Khaby Lame

দ্বিতীয় স্থানে আছেন ইতালির নাগরিক Khaby Lame তিনি পেশায় একজন কককক মাত্র ২১ বছর বয়সি এই ব্যাক্তি নিজের কন্ঠ বা কোনো শব্দ ব্যবহার না করেই নিঃশব্দের খুব সুন্দর সুন্দর লাইফ হ্যাকিং ভিডিও বানিয়ে সাড়া ফেলে দিয়েছেন সাড়া বিশ্ববাসীর কাছে। বিশ্বের দ্বিতীয় সর্বাধিক অনুসরণকারী টিকটক সেলিব্রিটি Khaby Lame এর বর্তমান ফলোয়ারের সংখ্যা ১২২ মিলিয়ন বা ১২ কোটি ২০ লাখ।



Denarie Poarch 

৮৫ মিলিয়ন বা সাড়ে ৮ কোটি ফলোয়ার নিয়ে তৃতীয় স্থানে আছে ফিলিপাইনের নাগরিক Bella Poarch তিনি ২০১৫ থেকে ২০২০ সাল পর্যন্ত আমেরিকান নৌবাহিনীতে যুক্ত ছিলেন তারপর নৌবাহিনীর চাকরি ছেড়ে দিয়ে যুক্ত হন সোশ্যাল মিডিয়ায় এবং মাত্র ১ বছরের মধ্যেই তিনি হয়ে উঠেন একজন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব।


খুব শীঘ্রই আমরা আরো কিছু জনপ্রিয় টিকটক সেলিব্রিটিদের তালিকা প্রকাশ করবো সাথেই থাকুন।

Post a Comment

0 Comments