Goldenclix থেকে ইনকাম করার উপায়! Paid to click

আপনি যদি অনলাইনে নিজের ক্যারিযার গড়তে চান মানে পেশাগত ভাবে নিজেকে একজন পেশাদার ফ্রিল্যান্সার হিসেবে তৈরি করতে চান তাহলে পিটিসি কাজ করে সময় নষ্ট করবেন না। কারন পিটিসি জব হচ্ছে তাদের জন্য যারা অনলাইন থেকে পার্ট টাইম কাজ অল্প পরিমান ইনকাম করতে চান। আর পিটিসি কাজ করে ইনকাম করে ইনকাম করতে চাইলে Goldenclix এ কাজ করতে পারেন।


এই সাইট টি চালু হয়েছিল ২০১৩ সালের জানুয়ারী মাসে, বর্তমানে এই সাইটের লক্ষাধিক ব্যবহারকারী রয়েছেন যার মধ্যে সবথেকে বেশি ব্যবহারকারী হচ্ছে রাশিয়ার, অনলাইন ইনকাম বিশ্লেষণ কারী পরিসেবা ফক্সি রেটিং এর তথ্যমতে এটি একটি বিশস্ত ও পেমেন্ট প্রুফ সাইট, এবং বর্তমানে সেরা ২০ টি পিটিসি সাইটের তালিকায় এই সাইটের অবস্থান হচ্ছে ১৪ তম, আর বিশ্বের কোটি কোটি ওয়েবসাইটের মধ্যে এই সাইটের গ্লোবাল র‌্যাংকিং হচ্ছে ১৮ হাজার।




রেজিষ্ট্রেশন করার নিয়ম

আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে অবশ্যই সবার প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে আর রেজিষ্ট্রেশন করার জন্য সরাসরি এই লিংকে চলে যান অথবা গুগলে Goldenclix লিখে সার্চ করলেও এই সাইট টি পেয়ে যাবেন। তারপর Register অপশনে গিয়ে আপনার নাম ই-মেইল পাসওয়ার্ড দিয়ে Register এ ক্লিক করলেই একাউন্ট হয়ে যাবে কোনো প্রকার ইমেইল ভেরিফাই করার দরকার নেই।




কাজ করার নিয়ম

রেজিষ্ট্রেশন সম্পূর্ণ করে আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করুন তারপর আপনার ড্যাসবোর্ড থেকে view advertisements এ গেলে সেখানে অনেক গুলো এডস বা বিজ্ঞাপন দেখতে পারবেন সেই বিজ্ঞাপন গুলোতে ক্লিক করার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন। 



বিজ্ঞাপনে ক্লিক করে ইনকাম করা ছাড়াও এই সাইটে আরো মোট ১০-১২ ধরনের কাজ আছে যেগুলো করর প্রতিদিন ১০০-১৫০ টাকা ইনকাম করতে পারবেন। 



রেফার কমিশন

অন্যান্য পিটিসি বা জিটিপি সাইটের মতো এই সাইটেও রেফারেল অপশন আছে আপনি আপনার রেফারেল লিংকটি ফেসবুক, কোরা, হোয়াটসঅ্যাপ, ইমু সহ আপনার পরিচিত অপরিচিত সকল বন্ধুদের সাথে শেয়ার করবেন, কেউ যদি আপনার রেফারেল লিংকের ক্লিক করে এই সাইটে রেজিষ্ট্রেশন করে কাজ করে তাহলে আপনি ১০% কমিশন বোনাস পাবেন।



পেমেন্ট পদ্ধতি

এই সাইটের পেমেন্ট পদ্ধতি হচ্ছে পেয়ার, পারফেক্ট মানি, বিটকয়েন সহ মোট ৫ টি মাধ্যমে এই সাইট থেকে উইদ্রো দিতে পারবেন, তবে আমি সব সময় সবাই কে সাজেস্ট করি বিটকয়েন এ উইদ্রো দেওয়ার জন্য যেটা পরবর্তীতে খুব সহজেই বিভিন্ন মানি এক্সচেঞ্জ সাইটের মাধ্যমে এক্সচেঞ্জ করে বিকাশ রকেট অথবা নগদ একাউন্টে স্থানান্তর করা যাবে। 




সাপোর্ট ও যোগাযোগ

যেকোনো সময় যেকোনো সমস্যার সমাধান ও অভিযোগের জন্য আপনি এই সাইটের এডমিনদের সাথে যোগাযোগ করতে তাদের Support পেজ থেকে একটি টিকিট ওপেন করতে হবে, তারপর সেখানে আপনি ডিপার্টমেন্ট ও সাবজেক্ট নির্ধারণ করে মেসেজ টি লিখে পাঠিয়ে দিতে হবে খুবই শীঘ্রই তারা আপনার মেসেজের রিপ্লাই দিবে। এছাড়াও এই সাইটের একটি ফোরাম আছে সেখানে সব ধরনের পরামর্শ পাবেন।



নীতিমালা সমূহ

রেজিষ্ট্রেশন করার সময় যদি আপনি কোনো ভুল তথ্য দেন এবং পরবর্তীতে যদি সেটা ধরা পরে তাহলে আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হতে পারে।


আপনি একটি ডিভাইস দিয়ে একেক অধিক একাউন্ট করবেন না এতে করে আপনি পরবর্তীতে সেই ডিভাইসে আর কখনোই এই সাইটে কাজ করতে পারবেন না।


আপনি যদি টানা ৩০ দিন লগ-ইন না করেন বা এই সাইটে কোনো কাজ না করেন তাহলে আপনার একাউন্ট সাসপেন্ড হয়ে যেতে পারে। অথবা যেকোনো অ্যাকাউন্ট ব্যালেন্স, সদস্যপদ, পয়েন্ট, রেফারেল এবং বিজ্ঞাপন ক্রেডিট বাজেয়াপ্ত করতে পারে। তবে সমস্যা সেই  আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে গেলে এই সাইটের এডমিনদের সাথে যোগাযোগ করে  নিষ্ক্রিয়তার কারণে বন্ধ হয়ে গেলে আপনি আমাদের সাথে যোগাযোগ আপনার একাউন্ট সক্রিয় করতে পারবেন।


অটো-ক্লিক/সফ্টওয়্যার। অটো-ক্লিক, অটো-সার্ফ, বিজ্ঞাপন-সতর্কতা, বা Golden Clix কে ফাঁকি দেওয়া বা প্রতারণা করার জন্য ব্যবহৃত কোনও অননুমোদিত তৃতীয় পক্ষের সফ্টওয়্যার বা পরিষেবাগুলি প্রচার বা ব্যবহার করার অফার বা অফার করা হলে আপনার অ্যাকাউন্ট বিনা নোটিশে বন্ধ করে দেওয়া হবে

Post a Comment

1 Comments