বিশ্বসেরা ১০ জন ইনস্টাগ্রাম সেলিব্রিটি

বিশ্বের তৃতীয় বৃহত্তম সামাজিক যোগাযোগ মাধ্যেম হচ্ছে ইনস্টাগ্রাম, তবে এই সোশ্যাল নেটওয়ার্কটি ফেসবুক টুইটার এবং লিংকড-ইনের থেকে একটু আলাদা, এখানকার ব্যাবহারকারীরা এখানে শুধুমাত্র তাদের ছবি-ফটো শেয়ার করতে পারেন, এটি মূলত সেলিব্রিটিদের জন্য, যার প্রমান পাওয়া যায় বিশ্বের সেরা ও জনপ্রিয় ইনস্টাগ্রাম একাউন্ট গুলো দেখলে, এই সামাজিক যোগাযোগ মাধ্যমে যে প্রোফাইল গুলো সবচেয়ে জনপ্রিয় তারা ইনস্টাগ্রাম ব্যবহার করার জন্য জনপ্রিয় হয়নি! বরং এরা আগে থেকে সেলিব্রিটি। আজকের এই টিউটোরিয়ালে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি বিশ্বের সেরা ও জনপ্রিয় কিছু ইনস্টাগ্রাম একাউন্ট।




Cristiano Ronaldo

ক্রিস্তিয়ানো রোনালদো কে নতুন করে পরিচয় করিয়ে দিতে হবে না কারন ইতিমধ্যে বিশ্বের সকল মানুষ জানেন যে ক্রিস্তিয়ানো রোনালদো একজন পর্তুগিজ পেশাদার ফুটবলার, যিনি প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড এবং পর্তুগাল জাতীয় দলে ফরোয়ার্ড হিসেবে খেলে থাকেন। প্রায়ই বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় এবং সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে গণ্য রোনালদো। বিশ্বের সেরা ও জনপ্রিয় এই ফুটবলারের ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৪২১ মিলিয়ন বা ৪২ কোটি যার আশে পাশে কেউ নেই।




Kylie Jenner

মাত্র ২৪ বছর বয়সি মার্কিন মিডিয়া ব্যক্তিত্ব, সোশ্যালাইট, মডেল, উদ্যোক্তা এবং ব্যবসায়ী কাইলি ক্রিস্টেন জেনার এর ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যা ৩২৪ মিলিয়ন বা ৩২ কোটি+ তিনি বর্তমানে বিশ্বের সর্বাধিক অনুসরণ করা মহিলা এবং ইনস্টাগ্রামে দ্বিতীয় সর্বাধিক অনুসরণীয় ব্যক্তি। ২০০৭ থেকে ২০২১ পর্যন্ত রিয়েলিটি টেলিভিশন সিরিজ কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ানস-এ অভিনয় করার জন্য সবার কাছে পরিচিত এবং কসমেটিক কোম্পানি কাইলি কসমেটিকসের প্রতিষ্ঠাতা ও মালিক।




Lionel Messi

দেখে ভালো লাগছে যে আমার প্রিয় একজন ফুটবলার এই তালিকায় আছে হ্যাঁ বলছি আর্জেন্টিনা পেশাদার ফুটবলার লিওনেল মেসির কথা যিনি ফরাসী পেশাদার লিগের শীর্ষস্তর লিগ ১ এর ক্লাব PSG এবং আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন। তিনি বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। খেলাধুলার পাশাপাশি যে তিনি সোশ্যাল মিডিয়ায় সময় দেন তার প্রমান পাওয়া যায় মেসির ইনস্টাগ্রাম একাউন্ট দেখলে যেখানে রয়েছে ৩১৬ মিলিয়ন বা ৩১ কোটিরও বেশি ফলোয়ার।




Selena Gomez

বিশ্বের সেরা ও জনপ্রিয় ইনস্টাগ্রাম একাউন্টের তালিকা করতে গিয়ে আমি যখন সেলিনা গোমেজ এর নামটা দেখলাম তখনই আমার মনে হলো উনাকে আমি এর আগে কোথায় দেখেছি, তবে ঠিক মনে করতে পারছিনা, তারপর যখন উনার সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত খুঁজতে উইকিপিডিয়া তে গেলাম তখন দেখলাম উনি একজন মার্কিন সঙ্গীতশিল্পী এবং অভিনেত্রী। তারপর আমার মনে পড়ল যে অনেকদিন আগে Another Cinderella Story নামে একটি মুভি দেখেছিলাম যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন এই সেলেনা গোমেজ। যাইহোক ২৭ বছর বয়সি এই   মার্কিন সঙ্গীতশিল্পী এবং অভিনেত্রীর ইনস্টাগ্রাম একাউন্টের ফলোয়ারের সংখ্যা ৩০৯ মিলিয়ন বা প্রায় ৩১ কোটি।




Dwayne Johnson

ডোয়েইন জনসন যিনি দ্য রক নামে অধিক পরিচিত, একজন মার্কিন-কানাডীয় অভিনেতা, প্রযোজক এবং পেশাদার কুস্তিগির। জনসন কুস্তি ও অভিনয়ের মাধ্যমে পুরো বিশ্বে ব্যাপক জনপ্রিয় ব্যক্তিত্ব বর্তমানে তিনি কুস্তি থেকে দূরে অভিনেয় কাজ করছেন বিশ্বের সেরা অভিনেতাদের একজন এছাড়াও ধনী অভিনেতা হিসাবে পরিচিত সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতাদের মধ্যে অন্যতম । তিনি এতটাই জনপ্রিয় যে আমেরিকার প্রেসিডেন্ট পদে নির্বাচন করতে ইচ্ছুক। দ্য রকের ইনস্টাগ্রাম একাউন্টের ফলোয়ারের সংখ্যা ৩০ মিলিয়ন বা প্রায় ৩০ কোটি+

Post a Comment

1 Comments