নতুন অ্যান্ড্রয়েড বাইক গেম moto bike racing pro

সম্প্রতি গত মার্চ মাসের ২৭ তারিখে গুগল প্লেষ্টোরে moto bike racing pro নামের নতুন একটি অ্যান্ড্রয়েড বাইক গেম পাবলিশ করা হয়েছে যেটি ডেভোলাপ করেছেন BOUNCE ENTERTAINMENT COMPANY LIMITED নামের অ্যাপস উন্নয়নকারী সংস্থা। এই গেম উন্নয়নকারী টিম মেম্বারদের দাবী যারা মোবাইল বাইক গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য খুবই ভালো ও সুন্দর একটি গেম হচ্ছে এই moto bike racing pro



এই গেমটিতে রয়েছে ১০০+ লেবেল ২০+ আকর্ষণীয় বাইক, অসাধারণ ও রিস্কি, আরো পাবেন ফ্লিপ এবং হুইলি ও ঘড়ির বিপরীতে রেসিং অপশন এছাড়াও খুবই কম ডেটা ব্যবহার খরচ ও অফলাইনে খেলার সুযোগ আছে, যদিও বেশিরভাগ লেবেল গুলো খুবই সহজ, তবে প্রতিটা লেবেল আয়ত্ত করা এবং শীর্ষ সময়কে পরাজিত করা খুব কঠিন হতে পারে।



মাত্র ৪৮ মেগাবাইটের এই গেমটি সর্বশেষ আপডেট করা হয়েছে চলতি মাসে ১ তারিখে অর্থাৎ লাস্ট আপডেট ১-৪-২০২২ আর বর্তমান ভার্সন হচ্ছে ১.০.২১ এবং ইতিমধ্যে গত সাতদিনে এই গেমটি গুগল প্লেষ্টোরে থেকে ৫ লাখেরও বেশি ডাউনলোড করা হয়ে গেছে এছাড়াও আইফোন ব্যবহারকারীদের জন্য অ্যাপ স্টোর তো আছেই। তাহলর বুঝতেই পারছেন এই গেম উন্নয়নকারী টিম মেম্বারদের দাবী বা ধারনা ১০০% সত্যি হতে চলেছে।


play store download link


Post a Comment

2 Comments