কোনো অভিজ্ঞতা ছাড়াই অনলাইনে ইনকামের উপায়? online earning

আমি আমার এই ওয়েবসাইটে লেখালেখি পাশাপাশি quora তেও লেখালেখি করি সেখানে সবচেয়ে বেশি যেই প্রশ্নটা আমার চোখের সামনে আসে সেটা হচ্ছে, কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায়, যারা এই প্রশ্নটা করে আমি মনে করি অনলাইন ইনকাম সম্পর্কে তাদের কোনো প্রাথমিক জ্ঞান এবং কোনো কাজের অভিজ্ঞতা নেই। তাই আজকে আমি এই টিউটোরিয়ালে শেয়ার করতে যাচ্ছি কোনো অভিজ্ঞতা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করার কিছু সহজ উপায়?



পিটিসি জব

অনলাইন থেকে ইনকাম করার সবচেয়ে সহজ ও ভালো একটি উপায় হচ্ছে পিটিসি জব বা বিজ্ঞাপন দে ক্লিক করে ইনকাম করা, এই কাজ করতে কোনো অভিজ্ঞতার দরকার নেই অনলাইনে অনেক পিটিসি সাইট আছে তার মধ্যে যেকোনো একটি তে জয়েন করে কাজ শুরু করে দিন আজ থেকেই ইনকাম শুরু হয়ে যাবে।

পিটিসি জব বা বিজ্ঞাপন ক্লিক করে ইনকাম করার জন্য বর্তমানে সবচেয়ে জনপ্রিয় একটি সাইট হচ্ছে Adbtc আপনি এই সাইটে কাজ করে প্রতিমাসে ২-৩ হাজার টাকা ইনকাম করতে পারবেন, যদিও প্রথম কয়েকদিন ইনকাম একটু কম হবে তবে আপনি যদি কিছু রেফারেল সংগ্রহ করতে পারেন তাহলে আশা করা যায় ভালো পরিমান ইনকাম করতে পারবেন। 


লিঙ্ক শর্টনার

আপনারা যারা Quora ব্যবহার করেন তারা কোরাতে লিংক শর্টনার বা কপি-পেস্ট এর কাজ করে ইনকাম করতে পারবেন, এই সাইটে কাজ করার জন্য কোনো পুর্ব অভিজ্ঞতার দরকার নেই যেকোনো নিউজ বা টিউটোরিয়াল এর লিংক শর্ট করে কোরাতে শেয়ার করতে হবে, আপনার শেয়ার করা লিংকে যত বেশি ক্লিক আসবে আপনার তত বেশি ইনকাম হবে। 

বর্তমানে সবচেয়ে সেরা ও জনপ্রিয় একটি লিংক শর্টনার সাইট হচ্ছে Zagl আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে এই টিউটোরিয়াল টি দেখতে পারেন, এছাড়াও অনলাইন অনেক লিংক শর্টনার সাইট আছে আপনি চাইলে তার মধ্যে যেকোনো একটা তে জয়েন করে কাজ শুরু করে দিন।


ফাইল শেয়ারিং

এই কাজটিও অনেকটা লিংক শর্টনার এর মতো তবে লিংক শর্টনার এর কাজ গুলোতে যেমন বিভিন্ন নিউজ ও টিউটোরিয়াল এর লিংক শর্ট করে কপি-পেস্ট করা হয়, আর ফাইল শেয়ারিং এর ক্ষেত্রে যেকোনো ছবি অডিও ভিডিও পিডিএফ বই অ্যাপস ইত্যাদি, ফাইনাল আপলোডিং সাইটে আপলোড করে সেই ফাইলের লিংক শেয়ার করতে হবে তারপর আপনার শেয়ার করা লিংকে ক্লিক করে কেউ যদি সেই ফাইল টি ডাউনলোড করে তাহলে আপনার ইনকাম হবে, এভাবে যতবেশি ডাউনলোড হবে তত বেশি ইনকাম হবে।

আর আপনি যদি ফাইল শেয়ারিং এর কাজ করে ইনকাম করতে চান তাহলে dlupload নামের এই সাইট টি তে কাজ করতে পারেন এটি খুবই ভালো একটি সাইট, অথবা আপনি যদি গুগলে file uploading site লিখে সার্চ করেন তাহলে অনেক সাইটের সন্ধান পাবেন।

Post a Comment

1 Comments