ইউটিউব ইন্ট্রো তৈরি করুন মাত্র ২ মিনিটে Youtube intro maker

যারা পেশাদার ইউটিউবার আছেন তারা তাদের চ্যানেলের ইন্ট্রো নিজেরাই তৈরি করতে পারলেও সমস্যা হয় নতুনদের জন্য কোনো উপায় না পেয়ে অবশেষে পেশাদার ভিডিও ইডিটরধারা ইউটিউব ইন্ট্রো বানিয়ে নেন, যার জন্য অনেক টাকা খরচ হয়। একটা সময় আমারও সপ্ন ছিলো ইউটিউবার হওয়ার, নিজের নামে একটি ইউটিউব চ্যানেলও খুলেছিলাম সেখানে কিছু ভিডিও আপলোড করেছিলাম, তখন আমার ইউটিউব চ্যানেলের ইন্ট্রো বানানোর জন্য অনেক খুঁজাখুঁজির পর কিছু  ওয়েবসাইটের সন্ধান পেয়েছিলাম যেগুলোর সাহায্য একদমই বিনামূল্যে অল্প সময়ে ভালো ভালো ইউটিউব ইন্ট্রো বানানো যায়। তাই আজকে আমি আপনাদের সাথে কিছু সেই ওয়েবসাইট গুলো শেয়ার করতে যাচ্ছি যার সাহায্য আপনি মাত্র কয়েক মিনিটেই কোনো টাকা খরচ ও ভিডিও ইটিডিং এর দক্ষতা ছাড়াই, আপনার ইউটিউব চ্যানেলের জন্য ইন্ট্রো বানাতে বা তৈরি করতে পারবেন।



Clip champ

ইউটিউব ইন্ট্রো তৈরি করার জন্য বর্তমান সময়ে সবচেয়ে সেরা ও জনপ্রিয় একটি ওয়েবসাইট হচ্ছে এই clip champ ২০১৪ সালের জুলাই মাসে চালু হওয়া এই ওয়েবসাইটের গ্লোবাল র‌্যাংকিং হচ্ছে ৫৬২৮ আর জনপ্রিয় হওয়ার প্রধান কারন হচ্ছে আমেরিকা ভারত ও চায়না এই তিনটি বৃহত্তর দেশের মানুষ এই ওয়েবসাইট টি ব্যবহার করে তাদের ইউটিউব চ্যানেলের জন্য ইন্ট্রো তৈরি করেন। এই ওয়েবসাইটের অফিসিয়াল ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম লিংকড-ইন পিন্টারেস্ট টিকটক ও ইউটিউব চ্যানেল রয়েছে আপনি যদি এই সাইটের মাধ্যমে ইউটিউব ইন্ট্রো বানাতে চান তাহলে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল ফলো করতে পারেন সেখানে অনেক টিউটোরিয়াল পাবেন যেগুলো দেখে আপনি খুব সহজেই ইউটিউব ইন্ট্রো বানাতে পারবেন। 


flix press

এই ওয়েবসাইট টি চালু হয়েছিল ২০১১ সালের জুন মাসে বর্তমানে এই সাইটের গ্লোবাল র‌্যাংকিং হচ্ছে ১০৩,৯২৫ আর গত ৩ মাসে এই ওয়েবসাইট টি ৪০ হাজারেরও বেশি সাইট কে পিছনে ফেলে এগিয়ে গেছে। প্রতিদিনই এই সাইটে হাজার হাজার ভিজিটর আসে যার মধ্যে সব থেকে বেশি ভিজিটর হচ্ছে ইসরায়েল ও রাশিয়ার। আপনি যদি এই সাইটের মাধ্যমে ইউটিউব ইন্ট্রো বানাতে চান সবার প্রথমে একটি ইমেইল দিয়ে এই সাইটে জয়েন করতে হবে, আর জয়েন করার পর আপনাকে ২ মিনিট বা ১২০ সেকেন্ড ক্রেডিট দেওয়া হবে। আপনি যদি ১০ সেকেন্ডের ইন্ট্রে বানান তাহলে ১২ টি ইন্ট্রো বানাতে পারবেন, আর যদি ১৫ সেকেন্ডর বানান তাহলে ৮ টি ইন্ট্রো বানাতে পারবেন। যখন আপনার দুই মিনিটের ক্রেডিট শেষ হয়ে যাবে তখন আপনি আর এই সাইটের মাধ্যমে ইন্ট্রো বানাতে পারবেন না, সেক্ষেত্রে আপনাকে নির্দিষ্ট কিছু পেমেন্ট করতে হবে।


in video

এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি একদম প্রোফেশনাল মানের ইউটিউব ইন্ট্রো বানাতে পারবেন। এটি একটি ইন্ডিয়ান সাইট এবং এই ওয়েবসাইট টি চালু হয়েছিল ২০১৭ সালের মে মাসে তাদের তথ্যমতে ১৯০ টি দেশের ৭০ লাখের বেশি মানুষ এই সাইট টি ব্যবহার করেন, আপনি যদি এই সাইটের মাধ্যমে ইউটিউব ইন্ট্রো বানাতে চান তাহলে এখানেও একটি ইমেইল দিয়ে এই সাইটে রেজিষ্ট্রেশন করে তারপর কাজ করতে হবে।


পরবর্তীতে আরো কিছু ওয়েবসাইট এখানে যুক্ত করে দেওয়া হবে ততক্ষণ সাথেই থাকুন। 



Post a Comment

0 Comments