ফেসবুক পেজ থেকে ইনকাম করার উপায় earn facebook page

আপনি যদি ফেসবুক পেজ থেকে প্রতিমাসে ৮-১০ হাজার টাকা বা তারও বেশি ইনকাম করতে চান তাহলে সেটা পারবেন, তবে আজকে এসে কালকেই ইনকাম করতে পারবেন বিষয়টা এমন না, এর জন্য দরকার সময়, মনোযোগ ও পুর্ব পরিকল্পনা এছাড়াও কিছু নিয়ম-কানুন ও টিপস আছে যেগুলো না জানলে আপনি কখনোই ফেসবুক পেজ থেকে ইনকাম করতে পারবেন না। আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে ফেসবুক পেজ থেকে ইনকাম করার সকল বিষয়াবলী নিয়ে আলোচনা করবো আপনি যদি মনোযোগ দিয়ে পুরো লেখাটি পড়েন এবং সঠিক ভাবে কাজ করেন তাহলে অবশ্যই সফল হতে পারবেন।





ফেসবুক পেজ থেকে ইনকাম করার বেশ কয়েকটি উপায় থাকলেও আমি আজকে আপনাদের সাথে সবচেয়ে ভালো ও বিশস্ত দুটি মাধ্যমে শেয়ার করছি সেগুলো হচ্ছে পেজ মনিটাইজ ও অ্যাফিলিয়েট মার্কেটিং। এই দুটি উপায়ের জন্য আলাদাভাবে কাজ করতে হবে। মানে আপনি যদি মনিটাইজ এর মাধ্যমে ইনকাম করতে চান তাহলে একভাবে কাজ করতে হবে, অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে চাইলে আরেকভাবে কাজ করতে হবে, নিচে এই দুটি বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। 



পেজ মনিটাইজ করে ইনকাম

আপনি যদি পেজ মনিটাইজ করে ইনকাম করতে চান তাহলে আপনাকে অনেক রুলস ও টার্গেট পূরণ করতে হবে। একটি ফেসবুক পেজ মনিটাইজ করার জন্য প্রথম রুলস হচ্ছে আপনজর পেজে ১০ হাজার ফলোয়ার থাকতে হবে। দ্বিতীয় রুলস হচ্ছে ৬০ দিনে ৩ হাজার ভিউ থাকতে হবে। তৃতীয় রুলস হচ্ছে প্রতিটা ভিডিওতে কমপক্ষে ১ মিনিট করে ওয়াচ টাইম থাকতে হবে। ফাইনাল রুলস হচ্ছে আপনার প্রতিটা ভিডিও ডিউরেশন হতে হবে কমপক্ষে ৩ মিনিট। এই চারটি নিয়ম বা রুলস সম্পূর্ণ করার পর আপনি আপনার ফেসবুক পেজটি মনিটাইজ করতে পারবেন। 



অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম 

আপনি যদি পেজের মাধ্যেমে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে চান তাহলে আপনার পেজে কমপক্ষে ৩-৪ হাজার এক্টিভেট মেম্বার লাগবে, যদি আগে থেকেই আপনার একটি ফেসবুক পেজ থেকে থাকে এবং সেখানে ভালো পরিমান এক্টিভ ফলোয়ার থাকে তাহলে আপনি সেই পেজের মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে পারবেন

Post a Comment

0 Comments