ক্লিক করে ইনকাম করার উপায়?

পিটিসি জব কী? এটা নতুন করে বলার কিছুই না কোনো কর্ম দক্ষতা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করার সব সহজ উপায় হচ্ছে এই পিটিসি জব আপনি যদি আজ এখন কোনো পিটিসি সাইটে জয়েন করে কাজ শুরু করেন তাহলে আগামী ১ ঘন্টায় আপনার ৮-১০ টাকা ইনকাম হয়ে যাবে।

এবং পুরো মাস যদি কাজ করেন তাহলে ৩০০ থেকে ৪০০ বা বড়জোর ৫০০ টাকা ইনকাম করা সম্ভব। তবে কিছু নিয়ম ও টিপস আছে যেগুলো অনুসরণ করলে প্রতিমাসে ৫-৬ হাজার বা তার বেশি টাকা ইনকাম করতে পারবেন আর আজ আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি এমনি কিছু টিপস যার মাধ্যমে আপনি অনলাইনে পিটিসি জব করে খুব সহজেই প্রতিমাসে ৫-৬ হাজার টাকা ইনকাম করতে পারবেন। আর হ্যাঁ এই কাজ করতে হলে আপনার পিসি বা ল্যাপটপের দরকার নেই মোবাইল দিয়েই কাজ করতে পারবেন।



আজ থেকে এক বছর আগে ২০২১ সালের মে মাসের ১৪ তারিখে আমার এক বন্ধু সানোয়ার আমার কাছে এসে বললো আরমান তুই তো অনলাইনে কাজ করছ আমাকে কিছু একটা ব্যবস্থা করে দে যাতে আমি অনলাইন থেকে কিছু ইনকাম করতে পারি, আমি ওকে ব্লগিং শেখার কথা বলার পর সে বললো কাজ শেখার মতো সময় নাই, আমি চাকরির পাশাপাশি অনলাইন অল্প সময় কাজ করতে চাই এবং প্রতি  মাসে অনন্ত ইন্টারনেট বিল টা যেনো তুলতে পারি।


তারপর আমি তাকে পিটিসি জব মানে পেইড টু ক্লিক এর কথা বললাম, এবং Abdtc জয়েন করিয়ে দিলাম, এবং তাকে একটা টার্গেট দিলাম যে তুই প্রতিদিন কমপক্ষে ১০০ এড এ ক্লিক করবি এবং আগামী একমাসের মধ্যে ১০০ জনকে তোর রেফারে জয়েন করাতে হবে। আর এই টার্গেট টা সম্পুর্ন করা হলে আগামী একমাস পর আমার সাথে দেখা করবি।


তারপর সে জুন মাসের ২০ তারিখে আমার কাছে আসলো Adbtc একাউন্টে লগইন করে দেখালো সে গত এক মাসে বিজ্ঞাপনে ক্লিক করে ৯ ডলার ইনকাম করেছে এবং ৬৭ জনকে তার রেফার জয়েন করিয়েছে যার মধ্যে ৫২ জন কাজ করছেন তার নিজের ইনকাম এবং রেফার কমিশন সব মিলিয়ে তার একাউন্টে মোট ব্যালেন্স ১৩ ডলার আছে।


এই টিউটোরিয়াল টি লেখার আগে তার কাছ থেকে জানতে পারলাম বর্তমানে তার রেফারে ১৪০০ মানুষ জয়েন করেছেন যার মধ্যে ১০০০ বেশি মানুষ কাজ করছেন। তার নিজের কাজ ও রেফার কমিশন মিলিয়ে প্রতিমাসে তার ইনকাম ২০-২৫ ডলার।


আপনি যদি আমার সেই বন্ধু সানোয়ারের মতো লেগে থাকেন এবং মনোযোগ দিয়ে কাজ করেন, আপনার রেফারে অন্যদের জয়েন করাতে পারেন তাহলে আপনিও প্রতিমাসে পিটিসিনবা বিজ্ঞাপনে ক্লিক করার মাধ্যমে প্রতিদিন ২০০ টাকা বা তারও বেশি ইনকাম করতে পারবেন। 


সব শেষে 

পিটিসি কাজ করে প্রতি মাসে ১০ হাজার টাকা ইনকাম করার জন্য আপনাকে কম করে হলেও প্রতিদিন ৩-৪ ঘন্টা কাজ করতে হবে এবং সর্বনিম্ন এক বছর সময় দিতে হবে, তবেই আপনি পিটিসি কাজ করে প্রতি মাসে ১০ হাজার টাকা ইনকাম করতে পারবেন, আমার সাজেশন হচ্ছে পিটিসি জবের মতো নিম্নমানের কাজের জন্য আপনার মূল্যবান সময় নস্ট না করে ভালো কিছু কাজ যেমন ওয়েব ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন ডিজিটাল মার্কেটিং অথবা ব্লগিং শিখে দক্ষতা অর্জন করুন, ডিজিটাল ওয়ার্ল্ডে নিজের একটা জায়গা তৈরি হবে এবং লাইফ টাইম কাজ করতে পারবেন। তারপরও যদি আপনি মনে করে না আমি অনলাইনে পার্ট টাইম কাজ করে ইনকাম করতে চাই তাহলে এই পিটিসি জব করতে পারেন।

Post a Comment

1 Comments

  1. আমার দেখা রিয়েল একটা সাইট

    ReplyDelete