Picsay pro ফ্রী ডাউনলোড লিংক

মোবাইল দিয়ে খুব সহজেই ব্যানার ফেস্টুন লোগো বা থাম্বনেইল তৈরি করার খুবই ভালো একটি অ্যাপস হচ্ছে Picsay pro আমি গত ৫ বছরের বেশি সময় ধরে এই অ্যাপস টি ব্যবহার করছি, আমার এই ওয়েবসাইটের বেশির ভাগ ইমেজ এই অ্যাপ দিয়েই তৈরি করা, সেই হিসেবে আমি মনে করি এটি সবচেয়ে সেরা ও জনপ্রিয় একটি অ্যাপস হচ্ছে, শুরুতে আমি picsay দিয়ে কাজ করলেও পরবর্তীতে এই অ্যাপসের প্রো ভার্সন অর্থাৎ picsay pro দিয়ে ইমেজ বা থাম্বনেইল তৈরি করি।


Picsay pro ফ্রী ডাউনলোড লিংক



গুগল প্লে ষ্টোরে এই অ্যাপসটির দাম ২৫০ টাকা, এবং একজন সাধারন ব্যবহারকারীর পক্ষে গুগল প্লে ষ্টোরে থেকে এই অ্যাপস টি কেনা সম্ভব না, কারন গুগল প্লে ষ্টোরে থেকে কোনো অ্যাপস কিনতে হলে ক্রেডিট বা মাস্টার কার্ডের প্রোয়জন হয়, যেটা অনেকের নেই, আবার যাদের ক্রেডিট বা মাস্টার কার্ড আছে তারা হয়তো এই অ্যাপসটির জন্য ২৫০ টাকা খরচ করতে চান না। তাই আজকে আমি আপনাদের সাথে শেয়ার করছি গুগল প্লে ষ্টোরের ২৫০ টাকা দামের picsay pro সম্পুর্ন  বিনামূল্যে। 



অ্যাপস ওভারভিউ

এই অ্যাপসটি গুগল প্লেষ্টোরে পাবলিশ করা হয়েছিল ২০১১ সালের জানুয়ারি মাসে আর সর্বশেষ আপডেট করা হয়েছে ২০১৬ সালের অক্টোবর মাসে, মাত্র ২ মেগাবাইটের এই অ্যাপটির ব্যবহারকারীর রয়েছে লক্ষ লক্ষ। 


ডাউনলোড করুন 

Post a Comment

1 Comments

  1. আ্যাপসটির ব্যাবহার জানতে চাই।

    ReplyDelete