Imdbux থেকে ইনকাম করার উপায়!

আপনি যদি শুধুমাত্র কেনো ইনভেস্ট বা অভিজ্ঞতা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে এই সাইট টি আপনার জন্য। এটি একটি পিটিসি সাইট, যেখানে বিভিন্ন বিজ্ঞাপনে ক্লিক করে ইনকাম কাজ করার জন্য সবার আগে রেজিষ্ট্রেশন করতে হবে আর রেজিষ্ট্রেশন করার জন্য সরাসরি এই লিংকে চলে যান সেখানে একটি ফরম আসবে সেই ফরমে আপনার নাম ই-মেইল পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা পূরণ করে register এ ক্লিক করলেই একাউন্ট হয়ে যাবে কোনো প্রকার ইমেইল ভেরিফাই করার দরকার নেই।


Imdbux থেকে ইনকাম করার উপায়!



কাজ করার নিয়ম

আমি আগেই বলেছি এটি একটি পিটিসি সাইট অর্থাৎ এই সাইটের কাজ হচ্ছে বিজ্ঞাপনে ক্লিক করা, যার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন এছাড়াও এই সাইটের একটি রেফারেল প্রোগাম আছে যার মাধ্যমেও ইনকাম করা যায়।



পেমেন্ট পদ্ধতি

এই সাইটের তিনটি পেমেন্ট উইদ্রো করা যায় কয়েনবেজ, পেয়ার এবং ফসেট-পে আপনার একাউন্টে তবে আমি মনে করি আমরা যারা বাংলাদেশে থেকে কাজ করি তারা বিটকয়েন এর মাধ্যমে উইদ্রো দিলেই ভাল হবে, কারন বিটকয়েনে উইদ্রো দিলে সেটা খুব সহজেই বিভিন্ন মানি এক্সচেঞ্জ সাইটের মাধ্যমে বিকাশ রকেট অথবা নগদ একাউন্টে ট্রান্সফার করা যায়।



খুবই অল্প সময় নিয়ে এই টিউটোরিয়াল টি লেখা হয়েচে তাই এই সাইট সম্পর্কে অনেক কিছুই বলা হয়নি তবে আমি চেষ্টা করবো এই আর্টিকেল টি আপডেট করার জন্য।



Post a Comment

1 Comments