yllix থেকে ইনকাম করার উপায়! এড নেটওয়ার্ক

yllix হচ্ছে একটি এড নেটওয়ার্ক ওয়েবসাইট আপনার যদি একটি ব্লগ বা ওয়েবসাইট থাকে তাহলে আপনি এই yllix এর মাধ্যমে আপনার সাইট মনিটাইজ করে ইনকাম করতে পারবেন। বিশেষ করে যারা নতুন ব্লগিং শুরু করেছেন তাদের জন্য এই ওয়েবসাইট টি খুব দরকারি একটি ওয়েবসাইট।


এই সাইট টি চালু হয়েছিল ২০১২ সালের মার্চ মাসের ৩০ তারিখে, বর্তমানে এডভার্টাইজার ও পাবলিশার মিলিয়ে কয়েক লাখ গ্রাহক রয়েছেন। অনলাইন ইনকাম ওয়েবসাইট বিশ্লেষণ কারী পরিসেবা ফক্সি রেটিং এর তথ্য মতে এটি একটি বিশ্বস্ত ও ১০০% পেমেন্ট প্রুফ সাইট, আমি নিজেও এই সাইটে কাজ করেছি তবে এখনো উইদ্রো দিতে পারিনি। তবে ইউটিউবে yllix payment prof লিখে সার্চ করলে অসংখ্য ভিডিও পাবেন।


yllix থেকে ইনকাম করার উপায়! এড নেটওয়ার্ক



yllix এ রেজিষ্ট্রেশন করার নিয়ম!

আপনার যদি একটি ব্লগ বা ওয়েবসাইট থাকে এবং এই সাইটের মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইট মনিটাইজ করতে চান তাহলে সবার প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে, তার জন্য সরাসরি এই লিংকে চলে যান তারপর create account নামে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করলে আপনার সামনে একটি রেজিষ্ট্রেশন ফরম আসবে সেখানে আপনার নাম ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে।


yllix থেকে ইনকাম করার উপায়! এড নেটওয়ার্ক


এড কোড জেনারেট করার নিয়ম!

রেজিষ্ট্রেশন করা হয়ে গেলে আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করুন। লগ-ইন করার পর আপনার সামনে নিচের ছবির মতো আসবে, আপনি ad tag অপশন ক্লিক করুন।



তারপর এড ওয়েবসাইট টাইপ এবং এড এর সাইজ নির্ধারণ করে ad tags generator এ ক্লিক করলেই এড কোড জেনারেট হয়ে যাবে, এবার সেই কোড টি আপনার ওয়েবসাইটে সেটাপ করে দিন ২/৩ মিনিটের মধ্যেই এড শো করবে এবং এয এ ক্লিক আসলে ইনকাম শুরু হয়ে যাবে।


yllix এর পেমেন্ট পদ্ধতি

এই সাইট থেকে উইদ্রো করার জন্য পেপাল পেওনিয়ার ও ক্রিপ্টো কারেন্সি সহ মোট ১০ টি মাধ্যমে আছে, আপনার একাউন্টে ১০ ডলার হলেই খুব সহজে উইদ্রো দিতে পারবেন, আর উইদ্রো দেওয়ার পুরোপুরি টিউটোরিয়াল দেখতে বা জানতে ইউটিউবের ভিডিও দেখতে পারেন।



yllix সাপোর্ট ও যোগাযোগ 

ইমেইল


yllix এর নীতিমালা সমূহ। 

আপনি আপনার ডিভাইস দিয়ে একটির  বেশি একাউন্ট করবেন না এতে করে আপনার সব গুলো একাউন্ট ব্যান হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। 


এছাড়া আপনি এই yllix এ রেফালের এর মাধ্যমেও ইনকাম করতে পারবেন আপনি আপনার ওয়েবসাইটে এই yllix নিয়ে একটি আর্টিকেল লিখে সেখানে আপনার রেফারেল লিংক টি দিয়ে দিবেন তারপর কেউ যদি আপনার সেই রেফারেল লিংকে ক্লিক করে yllix এ জয়েন করে এবং এই সাইটে কাজ করে তাহলে আপনি তার ইনকামের কিছু অংশ কমিশন পাবেন, শেষ করছি আজকের টিউটোরিয়াল এই yllix নিয়ে যদি আপনার কোনো পরামর্শ বা সহযোগিতার লাগে তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন।

Post a Comment

0 Comments