বাংলালিংক সম্পর্কিত সকল তথ্য

বাংলালিংক হচ্ছে বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মুঠোফোন নেটওয়ার্ক সেবাদাতা প্রতিষ্ঠান যার মালিকানা হচ্ছে নেদারল্যান্ডসের ভিওন। বাংলালিংকের যাত্রা শুরু হয়েছিল ২০০৫ সালে। ২০০৬ সালের আগস্ট মাসে বাংলালিংক বাংলাদেশের প্রথম বেসরকারী মোবাইল ফোন সেবা প্রতিষ্ঠান হিসেবে বিটিটিবি সংযোগ থেকে মোবাইল ফোনে বিনামূল্য টেলিফোন কল ধরার সুযোগ করে দেয়। ২০০৬ সালের ডিসেম্বর মাস পর্যন্ত বাংলালিংকের গ্রাহক সংখ্যা ছিল প্রায় ৩.৬৪ মিলিয়ন। পরবর্তী বছরে এসংখ্যা ২৫৩ শতাংশ বেড়ে দাড়ায় ৩.৬৪ মিলিয়ন গ্রাহকে। ২০০৭ সালের জুন মাস পর্যন্ত প্রতিষ্ঠানটির মোট গ্রাহক সংখ্যা দাড়িয়েছে ৬.০৪ মিলিয়নে।


মোবাইলে যোগাযোগকে বাংলাদেশের মানুষের কাছে সাশ্রয়ী করে তোলার ক্ষেত্রে বড় অবদান রেখেছে এই প্রতিষ্ঠানটি। বাংলালিংক-এর সাফল্যের মূলে ছিল একটি সাধারণ মিশন সেটি হচ্ছে মোবাইলে যোগাযোগকে সবার নাগালে আনা যেটি বাংলালিংক-এর ভিত্তি হিসেবে কাজ করেছে। বর্তমানে বাংলালিংক সংযোগ ব্যবহারকারীর সংখ্যা ৩ কোটি ছাড়িয়ে গেছে।


বাংলালিংক হচ্ছে বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মুঠোফোন নেটওয়ার্ক সেবাদাতা প্রতিষ্ঠান যার মালিকানা হচ্ছে নেদারল্যান্ডসের ভিওন। বাংলালিংকের যাত্রা শুরু হয়েছিল ২০০৫ সালে। ২০০৬ সালের আগস্ট মাসে বাংলালিংক বাংলাদেশের প্রথম বেসরকারী মোবাইল ফোন সেবা প্রতিষ্ঠান হিসেবে বিটিটিবি সংযোগ থেকে মোবাইল ফোনে বিনামূল্য টেলিফোন কল ধরার সুযোগ করে দেয়। ২০০৬ সালের ডিসেম্বর মাস পর্যন্ত বাংলালিংকের গ্রাহক সংখ্যা ছিল প্রায় ৩.৬৪ মিলিয়ন। পরবর্তী বছরে এসংখ্যা ২৫৩ শতাংশ বেড়ে দাড়ায় ৩.৬৪ মিলিয়ন গ্রাহকে। ২০০৭ সালের জুন মাস পর্যন্ত প্রতিষ্ঠানটির মোট গ্রাহক সংখ্যা দাড়িয়েছে ৬.০৪ মিলিয়নে।  মোবাইলে যোগাযোগকে বাংলাদেশের মানুষের কাছে সাশ্রয়ী করে তোলার ক্ষেত্রে বড় অবদান রেখেছে এই প্রতিষ্ঠানটি। বাংলালিংক-এর সাফল্যের মূলে ছিল একটি সাধারণ মিশন সেটি হচ্ছে মোবাইলে যোগাযোগকে সবার নাগালে আনা যেটি বাংলালিংক-এর ভিত্তি হিসেবে কাজ করেছে। বর্তমানে বাংলালিংক সংযোগ ব্যবহারকারীর সংখ্যা ৩ কোটি ছাড়িয়ে গেছে।     বাংলালিংকের আয় ব্যয়  বাংলালিংকের কর্মকর্তা ও কর্মচারী   বাংলালিংকের পরিষেবা সমূহ  বাংলালিংকের   বাংলালিংকের  বাংলালিংকের



বাংলালিংকের আয় ব্যয়


বাংলালিংকের কর্মকর্তা ও কর্মচারী 


বাংলালিংকের পরিষেবা সমূহ


বাংলালিংকের 


বাংলালিংকের


বাংলালিংকের


Post a Comment

0 Comments