সবচেয়ে কম দামে ডটকম ডোমেইন

চাল ডাল তেল সহ নিত্য প্রোয়জনীয় সকল পণ্যের দাম যখন উর্ধগতি তখন পিছিয়ে নেই অনলাইন ডিজিটাল পোডাক্টের দাম। ২ দিন আগে হটাৎ করে আমার পরিচিত একজন ডোমেইন প্রোভাইডার ফোনে করে বলতে ভাই ডোমেইন এর দাম বেড়ে গেছে, আমি ভেভেছিলাম ৫০ কি ১০০ টাকা হয়তো বেড়েছে কিন্তু না! ডোমেইনের দাম প্রায় অর্ধেক বেড়ে গেছে, অর্থাৎ এক হাজার থেকে পনেরশো হয়ে গেছে। 


বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ডোমেন হোস্টিং প্রোভাইডার ডায়নাহোস্টে গত এ মাস আগে ডটকম ডোমেইন এর দাম ছিলো ৯৫০ টাকা কিন্ত বর্তমানে সেটা বেড়ে হয়েছে ১৪৫০ টাকা।


ইউনিক বিডি যেখানে কিছুদিন আগে ডটকম ডোমেইন এর দাম ছিলো ৯০০ টাকা বর্তমানে ১১৯৯ টাকা।


হোস্টরাজে ডোমেইন এর দাম ১০৫০ টাকা যা গত এক মাস আগেও ছিলো ৭৫০ টাকা। আপনি যদি সবচেয়ে কমদামে ডোমেইন নিতে চান তাহলে হোস্টবাজ থেকে নিতে পারেন।


কমদামে ডটকম ডোমেইন



বাংলাদেশে ডোমেইন এর দাম বাড়লেও আন্তর্জাতিক বাজারে দাম বাড়েনি বিশ্বের সবচেয়ে বড় ও জনপ্রিয় ডোমেইন প্রোভাইডার নেমচিপে ডটকম ডোমেইন এর দাম মাত্র ৭৩০ টাকা আর  দ্বিতীয় বৃহত্তম ডোমেইন প্রোভাইডার গোড্যাডিতে ডটকম ডোমেইন এর দাম ৮৫০ টাকা। আপনি যদি গোড্যাডি বা নেইমচিপ থেকে ডোমেন নিতে চান তাহলে পেপাল ক্রেডিট কার্ড অথবা বিটকয়েন এর মাধ্যমে পেমেন্ট করতে হবে। আর যদি আপনার ক্রেডিট কার্ড না থাকে তাহলে বাংলাদেশী কোম্পানি গুলো থেকে ডোমেইন নিতে পারেন বর্তমানে বাংলাদেশ সবচেয়ে কম দামে ডটকম ডোমেনে দিচ্ছে শুধুমাত্র হোস্টরাজ তাই আপনি যদি কমদামে ডোমেইন নিতে চান তাহলে এই সাইট থেকে নিতে পারেন। আমি এবং আমার পরিচিত অনেকেই এই সাইট থেকে বেশ কিছু ডোমেন নিয়েছি। ধন্যবাদ projukti buzz এর সাথেই থাকুন 


Post a Comment

0 Comments