Memes তৈরি করার ওয়েবসাইট

Memes হচ্ছে একটি সাংস্কৃতিক ধারণা, প্রতীক বা অনুশীলন বহন করার ইউনিট হিসাবে কাজ করে। যা একটি অনুকরণ করা থিম সহ লেখা, বক্তৃতা, অঙ্গভঙ্গি, আচার-অনুষ্ঠান বা অন্যান্য অনুকরণযোগ্য ঘটনাগুলির ইন্টারনেটের মাধ্যমে সারা বিশ্ববাসীর কাছে প্রচার করা যায়। মোবাইল ল্যাপটপ বা কম্পিউটার দিয়ে বিভিন্ন অ্যাপের সাহায্য মিম কৈরি করা যায় এছাড়াও মিম তৈরি করার অনেক গুলো উপায় বা মাধ্যম আছে তবে আজকে আমি আপনাদের সাথে imgflip নামে একটি ওয়েবসাইট শেয়ার  করতে যাচ্ছি যার সাহায্য আপনি খুব সুন্দর ও সহজ ভাবে যেকোনো মিম তৈরি করতে পারবেন।

Memes create website, মিম বানানোর ওয়েবসাইট, মিম তৈরি করুন, কিভাবে মিম তৈরি করবেন?



এই ওয়েবসাইট টি চালু হয়েছিল ২০১১ সালের জুুন মাসে বর্তমানে এই সাইটের প্রতিদিন লক্ষাদিক  ভিজিটর আসেন তাদের পছন্দের মেমস বানানো জন্য, আপনি যদি এই সাইটের মাধ্যমে memes বানাতে চান তাহলে সরাসরি এই লিংকে চলে যান সেখানে নিচের ছবির মতো আসবে, প্রথমে আপনি যেই ইমেজ দিয়ে মিম বানাতে চান সেটি আপলোড করবেন তারর যা লেখার তা লিখে সেভ করে দিবেন।




মিম তৈরি করা ছাড়াও এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি বিভিন্ন gif ও chart বানাতে পারবেন এর জন্য আপনি এই সাইটেররকোম পেজ ভিজিট করলেই সেই অপশন হুলো দেখতে পারবেন। ধন্যবাদ projukti buzz এর সাথেই থাকুন

Post a Comment

0 Comments