PLAYit app সম্পর্কিত সকল তথ্য

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিও প্লেয়ার হচ্ছে mx player আর দ্বিতীয় স্থানে আছে PLAYit অন্য সব ভিডিও প্লেয়ারের তুলনায় এই অ্যাপটি খুব দ্রুতই জনপ্রিয় হয়েছে কারন কি? ভিডিমেট অ্যাপস থেকে ভিডিও ডাউনলোড করার পর এমন অনেক ভিডিও আছে যেগুলো এই PLAYit অ্যাপস ছাড়া দেখা যায়না কিন্তু কেন? এই PLAYit ছাড়া সেই ভিডিও গুলো কিভাবে দেখবেন? কেন কিভাবে কারণ কি? এই সকল প্রশ্নের উত্তর ও PLAYit অ্যাপস সম্পর্কিত জানা অজানা সকল তথ্য নিয়ে আমার আজকের এই টিউটোরিয়াল।

PLAYit app সম্পর্কিত সকল তথ্য


এই PLAYit হচ্ছে এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে ফাইল আদান-প্রদান করা জনপ্রিয় ফাইল শেয়ারিং অ্যাপস shareit কোম্পানির একটি অ্যাপস। PLAYit গুগল প্লেষ্টোরে পাবলিশ করা হয়েছিলো ২০১৯ সালের নভেম্বর মাসের ৮ তারিখে আর সর্বশেষ আপডেট করা হয়েছে ২০২২ সালের সেপ্টেম্বর মাসে ২ তারিখে। এই অ্যাপটির ডাউনলোড সাইজ হচ্ছে ১৭ মেগাবাইট আর ব্যবহারকারীর সংখ্যা ১০০ মিলিয়ন বা ১০ কোটি+

কয়েকদিন আগে কামরুল ভাই আমার কাছে এসে বললো ভাই এই ভিডিও গুলো ইউটিউব থেকে ভিডমেট দিয়ে ডাউনলোড করেছি কিন্তু ওপেন হচ্ছে না, তখন আমি দেখলাম যে এই ভিডিও গুলো PLAYit অ্যাপস ছাড়া প্লে করা যাবেনা। তিনি কেনো জানতে চাইলে বললাম, হয়তো এই অ্যাপস কোম্পানি ভিডমেট এর সাথে স্পনসর বা চুক্তি করেছেন যে ভিডিমেট থেকে ডাউনলোড করা কিছু ভিডিও প্লে বা ওপেন করতে হলে এই PLAYit অ্যাপস টি লাগবে তখন একজন ব্যবহারকারী বাধ্যতামূলক এই অ্যাপসটি ইন্সটল করতে হবে।

PLAYit আর vidmate চুক্তির কারণে ভিডমেট কোম্পানি বড় অংকের টাকা পেয়েছে আর PLAYit কোম্পানি তাদের অ্যাপসটি কে জনপ্রিয় করতে সক্ষম হয়েছে। এই দুই কোম্পানির মধ্যে কতদিনের চুক্তি হয়েছে এটা শুধু তারাই জানে তাই ভিডমেট অ্যাপস দিয়ে ডাউনলোড করা ভিডিও দেখতে হলে অবশ্যই এই PLAYit অ্যাপস ব্যবহার করতে হবে। এছাড়া বিকল্প কোনো পথ নেই! তবে আপনি যদি ভিডমেট অ্যাপস ছাড়া অন্য কোনো উপায়ে ভিডিও ডাউনলোড করতে পারেন তাহলে যেকোনো অ্যাপস দিয়ে সেটা ওপেন করতে ও দেখতে পারবেন। আর হ্যাঁ যদি PLAYit ও vidmate এর মধ্যে এই চুক্তি না হতো তাহলে হয়তো PLAYit এই অর্প সময়ের মধ্যে এতো জনপ্রিয় হতে পারতো না।



ডাউনলোড লিংক

PLAYit for android
PLAYit for iPhone
PLAYit for pc

Post a Comment

0 Comments