বিটকয়েন টু বিকাশ রকেট ও নগদ

পিকু ওয়ার্কার, এড বিটিসি, কয়েন পে ইউ সহ এমন অনেক সাইট আছে যেগুলোতে ক্লিক করে এবং বিভিন্ন টাস্ক সম্পূর্ণ করে অনলাইন থেকে ইনকাম করা যায়, আর এই সাইট গুলোতে কাজ করে খুব সহজেই কয়েনবেজ একাউন্ট বিটকয়েন অথবা লাইটকয়েন এ উইদ্রো দেওয়া যায় তারপর সেই কয়েন বা ক্রিপ্টো কারেন্সি মানি এক্সচেঞ্জ সাইটের মাধ্যমে এক্সচেঞ্জ করে বিকাশ রকেট অথবা নগদ একাউন্টে নেওয়া যায়।


আপনি যদি গুগলে মানি এক্সচেঞ্জ সাইটের সন্ধান করেন তাহলে অসংখ্য সাইট পাবেন, সবচেয়ে বিশ্বস্ত সাইট কোনটি? কোন সাইটে লেনদেন করলে দ্রুত টাতা হাতে আসবে? এই ধরনের বিভিন্ন প্রশ্ন আসতে পারে, আর আপনার সেই প্রশ্নের সঠিক সমাধানের জন্যই আমি একটি সাইট শেয়ার করছি যার নাম http://super-pays.com এই সাইটে কিভাবে রেজিষ্ট্রেশন করবেন এবং কিভাবে বিটকয়েন বা ডলার এক্সচেঞ্জ করবেন এই বিষয়ে বিস্তারিত জানতে পুরো টিউটোরিয়াল টি দেখুন


বিকাশ টু রকেট, বিকাশ টু নগদ, পেইয়ার টু বিকাশ, পেইয়ার টু রকেট, পেইয়ার টু নগদ,



একচেঞ্জ  করার নিয়ম

এক্সচেঞ্জ করার জন্য অন্যান্য সাইটের মতো এই সাইটেও রেজিষ্ট্রেশন করতে হবে আর রেজিষ্ট্রেশন করার জন্য sign-up এ গিয়ে আপনার নাম ই-মেইল মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে। এই সাইট থেকে Coinbase Dogecoin LTC WebMoney Perfect money Payeer Rocket Nagad bKash সহ মোট ২০ টির বেশি কারেন্সি এক্সচেঞ্জ করতে পারবেন।


সাপোর্ট ও যোগাযোগ

এই সাইটের টানজেকসন করার আগে  অবশ্যই হোয়াটসঅ্যাপে এডমিনের সাথে যোগাযোগ করে নিবেন। নামাজের সময় ছাড়া এই সাইটের এডমিন সকাল ৯ টা থেকে রাত ১২ টা পর্যন্ত এক্টিভ থাকেন। আর হ্যাঁ নামাজের সময় কোনো অর্ডার করবেন না, নামাজের সময় অর্ডার করলে,সেই অর্ডার নামাজ পর কমপ্লিট করা হবে।


Post a Comment

0 Comments