মোবাইল দিয়ে ইনকাম নগদে পেমেন্ট workupjob

আপনি যদি পড়াশুনা অথবা চাকরির পাশাপাশি মোবাইল দিয়ে অনলাইনে কাজ করে ইনকাম করতে চান? তাহলে এই টিউটোরিয়াল টি আপনার জন্য, এই টিউটোরিয়ালে আমি workupjob নামে একটি ওয়েবসাইট শেয়ার করছি যেখানে আপনি ঘরে বসে মোবাইল দিয়ে অনলাইনে প্রতিদিন ২-৩ ঘন্টা কাজ করে মাসে ৩-৪ হাজার টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই এবং পেমেন্ট নিতে পারবেন নগদ একাউন্টের মাধ্যমে। 


workupjob হচ্ছে একটি মাইক্রো জব সাইট এটি চালু হয়েছিল ২০২০ সালের জুন মাসে আর আমি এই সাইটের সন্ধান পেয়েছিলাম ২০২১ সালের শুরুর দিকে, অনলাইনে এখন পর্যন্ত অনেক সাইটে এসেছে এবং গিয়েছে, আমি ভেবেছিলাম এই সাইটও ঠিকবে না, কিন্তু আমার ধারনাকে ভুল প্রমানিত করে এই সাইট টি দীর্ঘ ২ বছর ধরে সততার সাথে সার্ভিস দিয়ে যাচ্ছে। এখানে প্রায় এক হাজারের বেশি ইম্পালার ও লক্ষাদিক ফ্রিল্যান্সার আছেন। ২৪ ঘন্টাই এই সাইটে কাজ করা যায় এবং সব সময় ১০০+ কাজ থাকে।


workupjob থেকে ইনকাম, মোবাইল দিয়ে ইনকাম, অনলাইন ইনকাম ২০২২, অনলাইন আয়, অনলাইন উপার্জন, ইনকাম অ্যাপস, বাংলাদেশী সাইট থেকে ইনকাম, মাইক্রো জব সাইট, বিকাশে পেমেন্ট, micro job site



রেজিষ্ট্রেশন করার নিয়ম

এই সাইটে কাজ করতে হলে আপনাকে সবার প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে আর রেজিষ্ট্রেশন করার জন্য গুগলে workupjob লিখে সার্চ করলেই এই সাইট টি পেয়ে যাবেন অথবা সরাসরি এই লিংকে চলে যান, লিংকে যাওয়ার পর আপনার সামনে একটি রেজিষ্ট্রেশন ফরম আসবে সেখানে আপনার নাম ই-মেইল ও পাসওয়ার্ড দিয়ে create account এ ক্লিক করলেই রেজিষ্ট্রেশন করা হয়ে যাবে। রেজিষ্ট্রেশন সম্পূর্ণ হয়ে গেলে আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আপনার বয়স ঠিকানা ছবি সহনযা যা দেওয়া লাগে সবকিছু দিয়ে প্রোফাইল টি সম্পূর্ণ করে নিবেন।



কাজ করার নিয়ম

এটি হচ্ছে একটি মাইক্রো জব সাইট তাই আপনি যদি মাইক্রো জব কি এই সম্পর্কে কোনো ধারনা না থাকে তাহলে একটু বলে নেই। মাইক্রো মানে মিনি আর জব মানে কাজ অর্থাৎ মাইক্রো জব হচ্ছে ছোট কাজ যেমন ইউটিউব এ লাইক কমেন্ট ও সাবস্ক্রাইব করা। ফেসবুক পেজ এ লাইক দেওয়া। টুইটার পেজ এ কমেন্ট করা। জিমেল একাউন্ট খোলা, ফাইল ডাউনলোড করা। অ্যাপস ডাউনলোড করা, ব্লগে কমেন্ট করা, ব্লগ সাবস্ক্রাইব করা, ওয়েবসাইটে রেজিষ্ট্রেশন করা, ওয়েবসাইট ভিজিট করা ইত্যাদি। এই কাজ গুলো করা অনেক সহজ আপনার যদি ফেসবুক ইউটিউব ও ইন্টারনেট সম্পর্কে প্রাথমিক ধারণা থাকে তাহলেই আপনি মাইক্রো জব করতে পারবেন, মাইক্রো জব সম্পর্কে বিস্তারিত জানতে ও বুঝতে গুগল অথবা ইউটিউবে সার্চ করলেই পেযে যাবেন।



পেমেন্ট পদ্ধতি

এই মুহুর্তে work up job থেকে উইদ্রো দেওয়ার দুটি মাধ্যম আছে নগদ ও পেইয়ার, এই সাইট টি যেহুতো বাংলাদেশী তাই এই সাইটে বাংলাদেশী ওয়ার্কার বেশি আর তাদের জন্য সবচেয়ে সহজ পদ্ধতি হচ্ছে নগদ একাউন্টে মাধ্যমে উইদ্রো দেওয়া। আপনার একাউন্টে ৩০০ টাকা হলেই আপনার মোবাইল ব্যাংকিং নগদ একাউন্টে নিতে পারবেন। আর যারা বাংলাদেশের বাহির থেকে কাজ করবেন বিশেষ করে ইন্ডিয়ান যারা তাদের জন্য পেইয়ার।



সাপোর্ট ও যোগাযোগ

এই সাইটে কাজ করতে আপনার যদি কোনো টেকনিকাল সমস্যা হয় তাহলে টিকিট ওপেন করে এই সাইটের এডমিনের সাথে সরাসরি চ্যাটিং করতে পারবেন।


আপনার যদি এই সাইট সম্পর্কে কোনো প্রশ্ন থাকে তাহলে সরাসরি মেইল করতে পারের তাদের অফিসিয়াল ইমেল এড্রেসে


কাজ করার নিয়ম টিপস ও টিউটোরিয়াল জানতে তাদের নিজেদের ইউটিউব চ্যানেলের ভিডিও গুলো দেখতে পারেন।


আর এই সাইটের সম্পর্কিত সকল তথ্য ও নিয়মিত আপডেট পেতে যুক্ত থাকতে পারেন তাদের ফেসবুক পেজে।



আরো কিছু তথ্য


এই সাইটে কাজ করে ইনকাম করার পাশাপাশি রেফার অপশন আছে, আপনার রেফারেল লিংকে ক্লিক করে কেউ যদি এই সাইটে জয়েন করে কাজ করে তাহলে আপনি তার ইনকামের ১০% কমিশন বোনাস পাবেন। 


ওয়েবসাইটের পাশাপাশি সম্প্রতি গত কয়েক মাস আগে তারা তাদের নিজেদের একটি অ্যাপস গুগল প্লেষ্টোরে পাবলিশ করেছেন আপনি চাইলে সেই অ্যাপের মাধ্যমেও কাজ করতে পারেন।


app download link 

Post a Comment

0 Comments