বিকাশের ক্যাশব্যাক অফার bkash offer

বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন ভিত্তিক অর্থ স্থানান্তর সেবাদানকারী পরিষেবা বিকাশ তাদের গ্রাহকদের প্রতিনিয়ত নিত্যনতুন অফার দিয়ে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় বিজয় দিবস উপলক্ষে এখন নিজ নাম্বারে বিকাশ বিকাশ অ্যাপ থেকে ৫০ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন ৩২% ক্যাশব্যাক অর্থাৎ ৫০ টাকা রিচার্জে ১৬ টাকায় ক্যাশব্যাক।



অফারটি উপভোগ করতে বিকাশ অ্যাপ এ গিয়ে নিজের নাম্বার অর্থাৎ যে নাম্বার এ বিকাশ একাউন্ট খুলা আছে সে নাম্বারে ৫০ টাকা রিচার্জ করলেই আগামী ২৪ ঘন্টার মধ্যে ১৬ টাকা ক্যাশব্যাক যাবেন।


বিকাশ অফার, বিকাশ ক্যাশব্যাক, bkash offer, বিকাশ থেকে রিচার্জ, বিকাশ ১০০% ক্যাশব্যাক, বিকাশ ১৬ টাকা ক্যাশব্যাক, ক্যাশব্যাক অফার ২০২৩




অফারের নীতিমালা সমূহঃ

★ শুধু মাত্র ৫০ টাকা মোবাইল রিচার্জের ক্ষেত্রে ৩২% ক্যাশব্যাক অর্থাৎ ১৬ টাকায় ক্যাশব্যাক.!

★ অফারটি বিকাশ এর সকল গ্রাহক উপভোগ করতে পাবেন.!

★ শুধু মাত্র বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ করতে হবে.!

★ ক্যাশব্যাক পাবেন রিচার্জের পরবর্তী কর্মদিবসের মধ্যে.!

★ অফার চলাকালীন একাবারই ক্যাশব্যাকটি উপভোগ করতে.! পারবেন।

★ অফারের মেয়াদ ৫ ডিসেম্বর ২০২২




বিকাশ ১০০% ক্যাশব্যাক অফার

এছাড়াও বিকাশের আরো একটি অফার চালু আছে! বিকাশ থেকে যেকোনো গ্রামীনফোন নাম্বারে রিচার্জে ১০০% ক্যাশব্যাক অফার! যেকোনো গ্রামীনফোন সিমে মাত্র ২২ টাকা রিচার্জে পাবেন ২ টাকা ক্যাশব্যাক

অফারটি নিতে বিকাশ অ্যাপ অথবা *২৪৭# ডায়াল করে যেকোনো জিপি নাম্বারে ২২ টাকা রিচার্জ করলেই সাথে সাথে ২২ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

অফারটি শুরু হয় প্রতিদিন দুপুর ১২ টা থেকে রাত ১টা পর্যন্ত অর্থাৎ আপনি যদি রাত ১২ টার পর বা দুপুর ১২ টার আগে রিচার্জ করেন তাহলে এই অফার পাবন না।


আরো পড়ুনঃ

নগদ ক্যাশব্যাক অফার

বিকাশের পিন ভুলে গেলে করনীয়



সাধারণ জ্ঞান বাংলাদেশ ও আন্তর্জাতিক
https://www.amaderbisso.com

Post a Comment

0 Comments