মোবাইলে তাস খেলার সফটওয়্যার

শিশু কিশোর ছোট বড় সবাই কমবেশি মোবাইলে গেম খেলতে ভালোবাসেন, কেউ একশন গেম, কেউ পাজল গেম কেউ বা আবার বোর্ড গেম, বোর্ড গেমের মধ্যে অন্যতম একটি গেম হচ্ছে তাস খেলা, আপনি যদি তাস খেলতে পছন্দ করেন তাহলে এই টিউটোরিয়াল টি আপনার জন্য, এখানো আমি তাস খেলার সেরা তিনটি সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

এছাড়াও হয়তো আরো অনেক ভালো তাস খেলার সফটওয়্যার আছে তবে এই তিনটি সফটওয়্যার সেরা বলে এখানে রাখার কারণ হচ্ছে এই সফটওয়্যার গুলোর রিভিউ র‌্যাটিং এবং আমার নিজের অভিজ্ঞতা।




তাস খেলার অ্যাপস, তাস খেলার নিয়ম, তাস খেলা ডাউনলোড, তাস খেলা কত প্রকার, তাস খেলার নাম, তাস খেলা কল ব্রিজ, টুয়েন্টি নাইন তাস খেলা।


Aces spadse

মোবাইলে তাস খেলার সফটওয়্যারের মধ্যে সবচেয়ে পুরোনো ও জনপ্রিয় একটি সফটওয়্যার হচ্ছে Aces Spades এই সফটওয়্যার টি গুগল প্লেষ্টোরে পাবলিশ করা হয়েছিলো ২০১২ সালের এপ্রিল মাসে আর সর্বশেষ আপডেট করা হয়েছে ২০১৯ সালের নভেম্বর মাসে। মাত্র ৪০ মেগাবাইটের তাস খেলার এই সফটওয়্যার টির ব্যবহারকারীর সংখ্যা ৫ মিলিয়ন বা ৫০ লাখেরও বেশি।

আপনি যদি কল ব্রিজ খেলতে পছন্দ করেন তাহলে এই সফটওয়্যার টি হচ্ছে সেরা চয়েজ। দারুন গ্রাফিক্স এবং সম্পূর্ণ কাস্টমাইজ যোগ্য গেমপ্লে ও বিনামূল্যে অনলাইন বা অফলাইনে খেলার জন্য উপযুক্ত। আপনি 11টি ভিক্টোরিয়ান যুগের অক্ষরের মধ্যে একটির সাথে টিম আপ করবেন বিভিন্ন রঙিন প্রতিপক্ষের বিরুদ্ধে আপনার দক্ষতা পরীক্ষা করার জন্য, প্রতিটি তাদের নিজস্ব খেলার শৈলী সহ। একটি রিফ্রেসার প্রয়োজন?



Post a Comment

0 Comments