Advertising

বাংলায় একটি প্রবাদ আছে প্রচারেই প্রসার এই কথাটি ১০০% সত্য। আপনার কোম্পানি, সংস্থা বা যেকোনো পণ্যের যত বেশি প্রচার হবে তত বেশি প্রসার হবে, অর্থাৎ একটি কোম্পানি বা পণ্যের যত বেশি প্রচারণা করা হবে তত বেশি মানুষ সেই কোম্পানি বা পণ্য সম্পর্কে মানুষ জানতে পারবে। আর যত বেশি জানতে পারবে তত বেশি সেল বা প্রসার হবে।



তাই আর দেরি না করে আজ এখন থেকেই আপনার কোম্পানি বা পণ্যের প্রচারনার কাজে লেগে পড়ুন, আর এর জন্য আপনাকে সহযোগিতা করবে প্রযুক্তি বাজ, হ্যাঁ আপনি আমাদের মাধ্যমে আপনার কোম্পানি, পণ্য, ওয়েবসাইট, ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল সহ যেকোনো ডিজিটাল ও ফিজিক্যাল পন্যের প্রচারনা করতে পারবেন।



আমরা দুটি মাধ্যমে বিজ্ঞাপন প্রচারনার করে থাকি, একটি হচ্ছে ব্যানার বিজ্ঞাপন আরেকটি আর্টিকেল বিজ্ঞাপন নিচের এই দুই ধরনের বিজ্ঞাপন সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।


Advertising by projukti buzz



আর্টিকেল বিজ্ঞাপন

আপনার কোম্পানি বা পোডাক্ট সম্পর্কে বিস্তারিত সকল তথ্য নিয়ে একটি আর্টিকেল লেখা হবে, তারপর সেই আর্টিকেল টি আমাদের ওয়েবসাইটে পাবলিশ করা হবে, আর্টিকেল পাবলিশ করার ২৪ ঘন্টার মধ্যে সেটাকে এসইও করে সার্চ ইঞ্জিনে অপটিমাইজড করা হবে, তারপর কেউ যদি আপনার কোম্পানি বা পোডাক্ট সম্পর্কে জানার জন্য গুগলে সার্চ করে তাহলে উনি সেই আর্টিকেল টি দেখে আপনার কোম্পানি বা পোডাক্ট সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 


আর্টিকেল বিজ্ঞাপনের দাম মাত্র ১ হাজার টাকা পেমেন্ট করার ২৪ ঘন্টার মধ্যে আপনার কোম্পানি বা পোডাক্ট সম্পর্কে আর্টিকেল লিখে সেটা ওয়েবসাইটে পাবলিশ করা হয়ে যাবে। এবং সেই আর্টিকেল লাইফ টাইম আমাদের ওয়েবসাইটে থাকবে, অর্থাৎ যতদিন আপনার কোম্পানি আছে বা যতদিন আপনি আপনার গ্রাহকদের সার্ভিস দিবেন ততদিন আপনার গ্রাহকরা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে আপনার কোম্পানি বা পোডাক্ট সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 




ব্যানার বিজ্ঞাপন

আমাদের ব্যানার বিজ্ঞাপনের দুটি সাইজ আছে একটি হচ্ছে হেডার বিজ্ঞাপন যার সাইজ ৭২৮x৯০ আরেকটি হচ্ছে সাইডবার বিজ্ঞাপন যার সাইজ ৩০০x২৫০



হেডার বিজ্ঞাপনের দাম

১ মাসের জন্য ৩ হাজার টাকা

২ মাসের জন্য ৫ হাজার টাকা

৩ মাসের জন্য ৭ হাজার

৬ মাসের জন্য ১২ হাজার

১ বছরের জন্য ২০ হাজার




সাইডবার বিজ্ঞাপনের দাম

১ মাসের জন্য ২ হাজার টাকা

২ মাসের জন্য ৩ হাজার টাকা

৩ মাসের জন্য ৫ হাজার টাকা

৬ মাসের জন্য ৮ হাজার টাকা

১ বছরের জন্য ১৫ হাজার টাকা




আপনি যদি বিজ্ঞাপন দিতে চান তাহলে যোগাযোগ করতে পারেন আমাদের ফেসবুক পেজে অথবা মেইল করতে পারেন আমাদের অফিসিয়াল ই-মেইল এড্রেসে।